০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা

-

সিদ্ধিরগঞ্জে বাসের ব্যাটারি চোর আখ্যা দিয়ে বাবু (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। তিনি মিজমিজি জোড়া খাম্বা এলাকার বাসিন্দা মৃত ইব্রাহিম বেপারীর ছেলে।

ঘটনাটি ঘটেছে সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের ১ নম্বর ওয়ার্ডের পাইনাদী নতুন মহল্লা এলাকায়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, ‘লাশ থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে জেনেছি ছেলেটি চুরি করার দায়ে অজ্ঞাত মানুষজন তাকে মারধর করেছে। সকালে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর বাকিটা বলতে পারবো।’

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, পাইনাদী নতুন মহল্লা এলাকায় একটি বালুর মাঠে বাস পার্কিং করে রাখা হয়। সোমবার রাতে মনা নামক একজন বাস মালিকের গাড়ি থেকে ব্যাটারি চুরি করে বিক্রির অপবাদ দিয়ে বাবুকে আটক করে বেধড়ক মারধর করেছে কিছু সংখ্যক মানুষজন। পরে তার পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হয়।

নিহতের মা ফুলমতি জানান, তার ছেলেকে সোমবার রাতে কিছুসংখ্যক লোক মারধর করে তার বাসায় দিয়ে যায়। সকালে তার মৃত্যু হয়। অজ্ঞাত ওই মানুষেরা দাবি করেন যে তার ছেলে বাবু বাসের ব্যাটারি চুরি করে ৩৫ হাজার টাকায় বিক্রি করেছে। অতিদ্রুত বাস মালিকের ব্যাটারি ফেরত দিতেও শাসানো হয়েছে।

তিনি আরো জানান, বাবু টাইলসের কাজ করতো। সে ঘুমের ট্যাবলেট খেতো কিন্তু চুরি করার মতো কোনো ঘটনা কখনো শুনি নাই। ঈদের পর আর কাজে যায় নাই।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানিয়েছেন, নিহতের পরিবার এখনো আসেনি। তারা এলেই মামলা হবে।


আরো সংবাদ



premium cement
ইসরাইলগামী সকল জাহাজে হামলার হুমকি হাউছিদের কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদি প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের মিরসরাইয়ে তীব্র তাপদাহে মরছে মাছ : লোকসানের মুখে চাষিরা মহেশখালীতে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা, এগিয়ে জয়নাল

সকল