০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত

শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত - ছবি : প্রতীকী

নরসিংদীর শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল হাকিম নামের এক পথচারী নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কারারচরে এ দুর্ঘটনা ঘটে।

আব্দুল হাকিম (৫০) নরসিংদী সদর উপজেলার চরদিঘলদী এলাকার মৃত সুলতান উদ্দিনের ছেলে। তিনি বিভিন্ন সড়ক এবং অলিগলিতে পরিত্যক্ত পানির বোতলসহ প্লাস্টিক কুড়িয়ে জীবিকা নির্বাহ করতেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, দুর্গম চরাঞ্চলে বাড়ি হওয়ায় শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের ইটাখোলায় একটি বাড়িতে ভাড়া থেকে বিভিন্ন অলিগলিতে পড়ে থাকা পানির বোতল, প্লাস্টিক সামগ্রীসহ পরিত্যক্ত জিনিসপত্র কুড়িয়ে সেগুলো বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন হাকিম। প্রতিদিনের ন্যায় জীবিকার সন্ধানে বের হলে দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কারারচরে পৌঁছলে নরসিংদী থেকে সিলেটগামী দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রাস্তায় ছিটকে পরে গুরুতর আহত হন তিনি। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ আহমেদ বলেন, তাৎক্ষণিকভাবে সড়ক দুর্ঘটনার বিষয়টি জানা নেই, খবর নিয়ে বিস্তারিত জানানো হবে।


আরো সংবাদ



premium cement
মিল্টন সমাদ্দার আটক ভূরুঙ্গামারীতে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত শ্রমিকের ন্যায্য দাবি মেনে নিতে হবে : অধ্যাপক হারুনুর রশিদ খান গাজায় যুদ্ধ বন্ধে রাজি হবো না : ব্লিনকেনকে নেতানিয়াহু আর ইশারা নয়, সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদি বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ : ওবায়দুল কাদের নিপীড়িতরাই বিজয়ী হ‌বে : রিজভী ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনপন্থীদের ওপর ইসরাইলি সমর্থকদের হামলা অবিলম্বে ১০ম ওয়েজবোর্ড গঠন করুন : বিএফইউজে ও ডিইউজে নেতারা হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী ই-মেইলে বোমার হুমকি : বন্ধ দেয়া হলো দিল্লির ১০০ স্কুল

সকল