২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ত্রিশালে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ৩

নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সালমান আজাদী (২৫) - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ত্রিশালে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছে। এদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ও শিশু রয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল বাজারের সাইফুল কমিশনারের বাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার বৈলর ইউনিয়নের রুদ্রগ্রামের এনামূল হকের মেয়ে রুবাইরা তাজনিম (২), জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের শিক্ষার্থী সালমান আজাদী (২৫) ও শরিফুল ইসলাম (৩৩)।

আহতদের মধ্যে একজন পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন ত্রিশাল ইউনিয়ন চিকনা মনোহর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে শরিফুল ইসলাম।

ত্রিশাল থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাসটি ইউটার্ন নেয়ার সময় ময়মনসিংহ থেকে ত্রিশালগামী সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলেই এক শিশুর মৃত্যু হয়। এবং ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর আরো দু’জনের মৃত্যু হয়।

ত্রিশাল থানার তদন্ত ওসি চাঁদ মিয়া বলেন, ‘আজ সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাটি ঘটে। এতে এক শিশুকে স্থানীয় হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। আরো দু’জন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যায়।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ এবং চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে গুচ্ছ পরীক্ষা দিতে এসে জবি কেন্দ্রে অসুস্থ এক শিক্ষার্থী থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান কক্সবাজার সৈকতে নেমে হৃদরোগে পর্যটকের মৃত্যু

সকল