০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


গোপালগঞ্জে জালটাকা তৈরির সরঞ্জামসহ দম্পতি গ্রেফতার

গোপালগঞ্জে জালটাকা তৈরির সরঞ্জামসহ দম্পতি গ্রেফতার। - ছবি : নয়া দিগন্ত

গোপালগঞ্জে জাল টাকা তৈরির কারখানায় অভিযান চালিয়ে টাকা তৈরির সরঞ্জাম ও বিপুল পরিমাণ জাল টাকাসহ এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৪ মে) গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাবেদ মাসুদ বিষয়টি নিশ্চিত করেন। এর আগে শনিবার রাতে শহরের পূর্ব মিয়াপাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে জালিয়াত চক্রের সদস্য কামরুল ইসলাম (৩২) ও তার স্ত্রী হোসনা বেগমকে (২৪) গ্রেফতার করা হয়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাবেদ মাসুদ জানান, পূর্ব মিয়াপাড়া এলাকার সৌদী প্রবাসী হায়াত আলীর ৪র্থ তলার একটি ইউনিট ভাড়া নিয়ে জাল টাকা তৈরি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত ১২টার দিকে অভিযান চালানো হয়। এ সময় টাকা প্রিন্ট করা অবস্থায় ওই দম্পতিকে গ্রেফতার করা হয়। ওই বাসা থেকে উদ্ধার করা হয় ১টি ল্যাপটপ, দুটি প্রিন্টার, ক্যামিকেল, টাকা ছাপানোর বিশেষ কাগজ, সুতা ও বিপুল পরিমাণ জাল টাকা। জাল টাকা ছাপানো চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে

সকল