২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গোপালদী পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা। - ফাইল ছবি

আড়াইহাজার গোপালদী পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী তানভীর হোসেনের বাড়ি ও পাওয়ারলুম কারখানায় হামলার অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামে এ ঘটনা ঘটে। তিনি আওয়ামী লীগ প্রার্থী হালিম সিকদারের বিরুদ্ধে এই হামলার অভিযোগ করেন।

তানভীর হোসেন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে গোপালদী পৌর সভার আওয়ামী লীগের মেয়র প্রার্থী হালিম সিকদার নিজে ৩০০-৫০০ লোকসহ দেশীয় অস্ত্র নিয়ে প্রথমে আমার কারখানা, এরপর বাড়িতে হামলা করেন। এই সময় বাধা দিতে গিয়ে আমার তিনজন কর্মী আহত হয়। আহতরা হলেন নুর মোহাম্মদ (২৫), ইয়াকুব (২০) ও বায়জিদ (২০)। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে।

এই ব্যাপারে মেয়র প্রার্থী হালিম সিকদার বলেন, আমরা হামলা করিনি। মিছিল করেছি।

রিটানিং কর্মকর্তা মোহাম্মদ বশির আহমেদ জানান, অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল