২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

ফরিদপুরে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার

ফরিদপুরে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরে অভিযান চালিয়ে আন্তঃজেলার মোটরসাইকেল চোরচক্রের চারজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দু’টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার দুপুরে ডিবি পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

ফরিদপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মো: রাকিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ফরিদপুরের বোয়ালমারীর চতুল ইউনিয়নের বাইখির চৌরাস্তা এলাকা থেকে আন্তঃজেলার মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাসহ চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় চুরি করা দু’টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন আব্দুল্লাহ শেখ, মো: সুমন মোল্যা, মো: নাইমুর রহমান নাইম ও মো: ওহিদুর রহমান। তাদের প্রত্যেকের বাড়ি বোয়ালমারীর চতুল ইউনিয়নের বিভিন্ন এলাকায়।

উদ্ধার করা চোরাই মোটরসাইকেলের একটি কালো রঙের পালসার ও অন্যটি লাল রঙের ডিসকভার।

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, আসামিরা বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে কম দামে বিক্রি করে। গ্রেফতার আসামিরা চুরি করা মোটরসাইকেল তাদের হেফাজতে রেখে ইঞ্জিন ও চেসিস নম্বর বিকৃত করে বেশি দামে বিক্রি করে।

এ ঘটনায় ডিবি পুলিশের এসআই মো: ইমানুর হোসেনবোয়ালমারী থানায় ধারা-৩৭৯/৪১১/৪১৩ পেনাল কোড-এ মামলা রুজু করেছেন। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
মিরপুর টেস্টের রোমাঞ্চকর তৃতীয় দিন আজ নাসরাল্লাহর উত্তরসূরি সফিদ্দিন নিহত! তিন সপ্তাহ পর নিশ্চিত করল ইসরাইল মেহেদী হাসান : কমন টিভির সফলতার কারিগর 'দানার' প্রভাব পড়বে বাংলাদেশেও! চীনা প্রেসিডেন্টের সাথে আজই বৈঠকে বসছেন মোদি হিন্দুস্তান টাইমসের বর্ণনায় হাসিনার 'আয়নাঘর' ‘লাদাখ সীমান্তে সমস্যা মিটেছে’, দ্বিপক্ষীয় সম্পর্কের উন্নতির বার্তা চীনের কমলা ৪৬, ট্রাম্প ৪৩! মার্কিন নির্বাচনে সমীক্ষার ব্যবধান বাড়ল ভিনির হ্যাটট্রিকে রিয়াল মাদ্রিদের অবিশ্বাস্য প্রত্যাবর্তন রাষ্ট্রপতির পদত্যাগ : ২ দিনের সময় চেয়ে নিলো বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক

সকল