১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার

ফরিদপুরে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরে অভিযান চালিয়ে আন্তঃজেলার মোটরসাইকেল চোরচক্রের চারজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দু’টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার দুপুরে ডিবি পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

ফরিদপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মো: রাকিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ফরিদপুরের বোয়ালমারীর চতুল ইউনিয়নের বাইখির চৌরাস্তা এলাকা থেকে আন্তঃজেলার মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাসহ চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় চুরি করা দু’টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন আব্দুল্লাহ শেখ, মো: সুমন মোল্যা, মো: নাইমুর রহমান নাইম ও মো: ওহিদুর রহমান। তাদের প্রত্যেকের বাড়ি বোয়ালমারীর চতুল ইউনিয়নের বিভিন্ন এলাকায়।

উদ্ধার করা চোরাই মোটরসাইকেলের একটি কালো রঙের পালসার ও অন্যটি লাল রঙের ডিসকভার।

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, আসামিরা বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে কম দামে বিক্রি করে। গ্রেফতার আসামিরা চুরি করা মোটরসাইকেল তাদের হেফাজতে রেখে ইঞ্জিন ও চেসিস নম্বর বিকৃত করে বেশি দামে বিক্রি করে।

এ ঘটনায় ডিবি পুলিশের এসআই মো: ইমানুর হোসেনবোয়ালমারী থানায় ধারা-৩৭৯/৪১১/৪১৩ পেনাল কোড-এ মামলা রুজু করেছেন। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল