২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩০, ১৪ জিলহজ ১৪৪৫
`

রাজবাড়ীতে বাসচাপায় স্কুলশিক্ষক নিহত

রাজবাড়ীতে বাসচাপায় স্কুলশিক্ষক নিহত। - ছবি : সংগৃহীত

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নে বাসচাপায় মোঃ আব্দুল্লাহ হক (৪০) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

রোববার রাজবাড়ী সদরের বার্থা উচ্চ বিদ্যালয়ে ক্লাস শেষে বাড়ি ফেরার পথে দুপুর আড়াইটার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আব্দুল্লাহ চন্দনী ইউনিয়নের আফড়া গ্রামের মৃত মাজহারুল হকের ছেলে। তিনি সদর উপজেলার বানীবহ ইউনিয়নের বার্থা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ধর্মীয় শিক্ষক) ছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, স্ত্রী, ও বৃদ্ধা মা রেখে গেছেন।

পাংশা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন মোল্লা জানান, দুপুর আড়াইটার দিকে স্কুলশিক্ষক আব্দুল্লাহ মোটরসাইকেলে রাজবাড়ী শহরের দিক থেকে আফড়া গ্রামে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমারা পল্লী বিদ্যুৎ কার্যালয় এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বাস রং সাইডে গিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এসআই সালাউদ্দিন মোল্লা আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক-হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনি কার্যক্রম নেওয়া হচ্ছে।

রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা তার রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ফকিরাপুলে দরজা ভেঙে ২ যুবকের লাশ উদ্ধার কুষ্টিয়ার কুমারখালীতে পদ্মায় ডুবে যাওয়া কিশোরের লাশ ৭ ঘণ্টা পর উদ্ধার মাগুরায় ২ দলে সংঘর্ষ, নিহত-১, আহত-২০ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২১-২২ জুনের রাষ্ট্রীয় সফরসূচির আনুষ্ঠানিক ঘোষণা ভারতের মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে বউ নিয়ে বাড়ি ফিরলেন হোসেনপুরের রাজিব রুশ নিয়ন্ত্রণাধীন এলাকা থেকে পরিবারের সাথে ১০ শিশু ফিরেছে ইউক্রেনে কুড়িগ্রামে বিপৎসীমার উপরে বইছে ১৬ নদীর পানি ‘মিয়ানমার থেকে গুলি এলে পাল্টা গুলি চালাবে বাংলাদেশ’ এ বার্তার অর্থ কী রেমিট্যান্স বাড়ায় দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ১৯.৫৩ বিলিয়ন ডলার চট্টগ্রামে ঝুঁকিপূর্ণ পাহাড় ছাড়তে বিদ্যুৎ-পানি-গ্যাস সংযোগ বিচ্ছিন্নের সিদ্ধান্ত রায়গঞ্জে দাদপুর সাহেবগঞ্জ দ্বি-মুখী উচ্চবিদ্যালয়ে ঈদ পূর্ণমিলনী

সকল