Naya Diganta

রাজবাড়ীতে বাসচাপায় স্কুলশিক্ষক নিহত

রাজবাড়ীতে বাসচাপায় স্কুলশিক্ষক নিহত।

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নে বাসচাপায় মোঃ আব্দুল্লাহ হক (৪০) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

রোববার রাজবাড়ী সদরের বার্থা উচ্চ বিদ্যালয়ে ক্লাস শেষে বাড়ি ফেরার পথে দুপুর আড়াইটার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আব্দুল্লাহ চন্দনী ইউনিয়নের আফড়া গ্রামের মৃত মাজহারুল হকের ছেলে। তিনি সদর উপজেলার বানীবহ ইউনিয়নের বার্থা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ধর্মীয় শিক্ষক) ছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, স্ত্রী, ও বৃদ্ধা মা রেখে গেছেন।

পাংশা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন মোল্লা জানান, দুপুর আড়াইটার দিকে স্কুলশিক্ষক আব্দুল্লাহ মোটরসাইকেলে রাজবাড়ী শহরের দিক থেকে আফড়া গ্রামে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমারা পল্লী বিদ্যুৎ কার্যালয় এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বাস রং সাইডে গিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এসআই সালাউদ্দিন মোল্লা আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক-হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনি কার্যক্রম নেওয়া হচ্ছে।

রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা তার রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।