০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


বাড্ডায় আগুন : স্বামীর পর স্ত্রীর মৃত্যু

- ছবি - সংগৃহীত

রাজধানীর বাড্ডায় রান্নাঘরের গ্যাসের আগুনে দগ্ধ হয়ে একই পরিবারের চারজনের মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে। তার নাম রেখা (৩৫)। এর আগে দগ্ধ হয়ে মারা গেছেন তার স্বামী আবু সাঈদ (৩৮)।

এই দম্পতির দুই সন্তান এখনো শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

ঢাকা মেডিক্যাল ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রেখা। তার শরীরের ৩০ শতাংশ আগুনে পুড়ে গিয়েছিল। রেখার স্বামী আবু সাঈদ গত বুধবার সন্ধ্যা পৌণে ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান। সেদিন সকালেই দগ্ধ হয়েছিল পরিবারটি।

তাদের দুই সন্তানের মধ্যে নয় বছর বয়সী সাফার শরীরের ১১ শতাংশ এবং সাত বছর বয়সী সাফিয়ানের শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বাড্ডার সাতারকুলে তিনতলা একটি ভবনের দ্বিতীয় তলায় পরিবারটি থাকত। গত বুধবার সকালে ওই বাসায় অগ্নিকাণ্ড ঘটে বলে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম জানিয়েছিলেন।

চারজনকে হাসপাতালে নিয়ে আসা মোহাম্মদ সজীব বলেছিলেন, রান্নাঘরে কোনোভাবে গ্যাসের ‘লিকেজ’ হয়েছিল। সকালে চুলা ধরাতে গিয়ে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল