০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


কেরানীগঞ্জ গ্যাস পাইপ বিস্ফোরণে দগ্ধ যুবক

-

ঢাকার কেরানীগঞ্জে একটি বাণিজ্যিক ভবনের গ্যাস পাইপ বিস্ফোরণে এক যুবক দগ্ধ হয়েছেন। শনিবার রাতে কেরানীগঞ্জের কালিগঞ্জ এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

দগ্ধ শুকুর ব্যাপারী (২৭) শরিয়তপুর জেলার জাজিরা থানা এলাকার মোস্তফা ব্যাপারীর ছেলে। তিনি কালিগঞ্জের একটি গার্মেন্টসে চাকরি করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, শনিবার রাতে কেরানীগঞ্জের কালিগঞ্জ এলাকায় একটি বাণিজ্যিক ভবনের গ্যাস পাইপে থেকে বিস্ফোরণ ঘটে। এ সময় এক যুবক দগ্ধ হন। আহতকে ঢাকার শেখ হাসিনা বর্ন ইউনিট হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ১১টার দিকে কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। গ্যাস পাইপির গ্যাস সংযোজক বন্ধ করে দেয়া হয়েছে।

ঢাকা মেডিক্যাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, দগ্ধ শুকুরের শরীরের ৭০ ভাগ পুড়ে গেছে। তার অবস্থা গুরুতর।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ঘিওরে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে কারণ দর্শানোর নোটিশ জিম্বাবুয়েকে লজ্জার রেকর্ডের দিকে ঠেলে দিচ্ছে টাইগাররা জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন : ফারুক আলমডাঙ্গায় ভয়াবহ অগ্নিকাণ্ড নয়টি বাড়ি পুড়ে ছাই গৌরনদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত জখম ৫ টাঙ্গাইলে তৃষ্ণার্ত মানুষের পাশে সোনালি সূর্য শুরুতেই উইকেটের দেখা পেল বাংলাদেশ নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ : যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজের আবেদন নিষিদ্ধ করল জান্তা সরকার তানজিদ-সাইফুদ্দীনকে নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক

সকল