০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


ভাগ্নির জন্য আপেল আনতে গিয়ে মামা নিহত

ভাগ্নির জন্য আপেল আনতে গিয়ে মামা নিহত - ছবি : সংগৃহীত

ফতুল্লায় ভাগ্নির জন্য আপেল কিনে রাস্তা পারাপারের সময় কভার্ডভ্যান চাপায় নিহত হলেন মোটরসাইকেল আরোহী মান্নাফ (২০)। বৃহস্পতিবার রাতে ঢাকা-নারায়ণগঞ্জ মহা সড়কের ফতুল্লা ভুইগড় বাসস্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মান্নাফ চাঁদপুর জেলার কচুয়া থানার ফুলসই গ্রামের মোঃ মোস্তফা ফরাজির ছেলে ও ফতুল্লা থানার পশ্চিম মাসদাইর সাহাবুদ্দিন মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

নিহতের পরিবারের সদস্য ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির জানান, নিহত মান্নাফ তার মাকে নিয়ে মাসদাইরস্থ বর্তমান ঠিকানার বাসায় বসবাস করে আসছিলেন। ঢাকার মিরপুর শেওড়াপাড়াস্থ একটি পোষাক তৈরি কারখানায় কর্মরত ছিলেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে কর্মস্থল ঢাকা থেকে নিজ মোটরসাইকেল যোগে মাসদাইরস্থ বাসায় ফিরছিল। ঢাকা- নারায়ণগঞ্জ মহাসড়কের ভুইগড় বাসস্ট্যান্ডের পূর্ব পাশ হইতে পশ্চিম পার্শ্বে আসার সময় ঢাকা থেকে আসা একটি কভারভ্যান পেছন থেকে এসে মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে মান্নাফ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাথায়, বুকে জখম হয়ে ঘটনাস্থলে নিহত হন।

নিহতের স্বজনেরা জানায়, নিহতের ভাগ্নি তাকে ফোনে আপেল কিনে নিয়ে আসার জন্য বলেছিল। আপেল কিনে মোটরসাইকেল নিয়ে রাস্তা পারাপারের সময় পেছন থেকে আসা কভার্ডভ্যান চাপায় ঘটনাস্থলেই নিহত হন মন্নাফ।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের কেজরিওয়ালের জামিনের সম্ভাবনায় আশা দেখছে বিরোধী জোট ব্যাটে-বলে দারুণ নৈপুণ্যে সহজ জয় বাংলাদেশের কারামুক্ত মামুনুল হকের মামলা সম্পর্কে যা জানা যাচ্ছে চাকরি জাতীয়করণসহ ২ দাবি গ্রাম পুলিশের টেকনাফে চেয়ারম্যান প্রার্থীর সমাবেশ লক্ষ্য করে গুলিবর্ষণ আবারো বৃষ্টিতে বন্ধ খেলা

সকল