১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


মা-বাবার সন্ধান চায় শিশুটি

- ছবি : নয়া দিগন্ত

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ভিআইপি গেটের সামনে থেকে চার বছর বয়সের একটি শিশু পাওয়া গেছে। শিশুটি তার নাম ঠিকানা বলতে পারছে না। শিশুটি তার মা-বাবার সন্ধান চাইছে।

শুক্রবার বেলা ১১টার দিকে শিশুটি গেটের ভেতরে কান্না করছিল। এ সময় হাসপাতালে কতর্ব্যরত আনসার প্লাটুন কমান্ডার (পিসি) ক্যাম্প ইনচার্জ আব্দুল আউয়াল খান খবর পেয়ে অন্য সদস্যদেরকে নিয়ে ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করেন। পরে তারা হাসপাতালের পরিচালকে ঘটনাটি জানান।

পরিচালকের অনুমতি নিয়ে পিসি আব্দুল আউয়াল খান পুরো হাসপাতালে মাইকিং করে শিশুটির স্বজনদের খোঁজ করেছেন।

পিসি আব্দুল আউয়াল জানান, শিশুটিকে উদ্ধারের পর থেকে তাকে নিয়ে হাসপাতালের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে ঘুরেও তার স্বজনকে খুঁজে পাওয়া যায়নি।

তিনি আরো জানান, কে বা কারা হয়তো শিশুটিকে হাসপাতালে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে। শিশুটি বর্তমানে আমাদের হেফাজতে আছে। সঠিক অভিভাবক পেলে পরিচালকের অনুমতি নিয়ে শিশুটিকে হস্তান্তর করা হবে।

শেষ খবর পাওয়া পর্যন্ত শিশুটির মা-বাবার কোনো খোঁজ পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
স্রোত বা বাতাস ছাড়াই দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় নদীভাঙন টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে মেট্রোরেলের লাইন আরো ৩ জাহাজে হামলা হাউছিদের জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে মার্কিন বিমানবাহিনীর সদস্য নিহত পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শুরু টঙ্গীতে ৩ তলার ছাদ থেকে পড়ে বিএনপি নেতার ছেলের মৃত্যু মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত জামিন পেলেন কেজরিওয়াল, তবে ভোটগণনার দিন থাকতে হবে জেলেই পরকীয়া প্রেমিক যুগলের গলায় জুতার মালা : চেয়ারম্যান বরখাস্ত

সকল