২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ৮

- প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মসজিদ কমিটিকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আটজন আহত হয়েছে।

শুক্রবার জুমার নামাজের সময় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের দেবৈই গ্রামে উত্তরপাড়া কেন্দ্রিয় জামে মসজিদে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গুরুত্বর আহতরা হলেন, শাহজাহান, পারভেজ, লেহাজউদ্দিন, পাপ্পু, আলী তাহের, আল ইসলাম, কাউসার, ইমাম মোবারক হোসেন।

জানা গেছে, মসজিদ কমিটির সভাপতি জোহর আলী ও সাত্তারের লোকদের মাঝে কমিটি গঠন নিয়ে তর্কবিতর্কের একপর্যায়ে জোহার আলীর লোকজন মসজিদের ভেতরে হামলা চালালে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আনিচুর রহমান জানান, মসজিদে নামাজের সময়ই হামলা হয়। আপাতত ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্ন ভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল