০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


বালিয়াকান্দিতে পূর্ব বিরোধ : দম্পতিকে মারধর, মালামাল লুটপাট

-

জমিজমা নিয়ে বিরোধের জের ধরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাবুলতলা গ্রামে স্বামী-স্ত্রীকে মারধরের পর শুক্রবার ভোরে বসতবাড়িতে লুটপাট চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ১০ জনের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী গৃহবধূ মমতাজ বেগম।

মমতাজ বেগম বলেন, আমার বাবা লিয়াকত শেখ তিন বছর আগে মারা গেছেন। কোনো ভাই না থাকায় বাবার জমিজমার ভোগদখল করে আসছি আমি। সম্প্রতি জমির কাগজপত্র উত্তোলন করার পর বিরোধের সৃষ্টি হয়। গত ১২ এপ্রিল আমাকে ও আমার স্বামী নুরুল ইসলামকে হত্যার চেষ্টা চালায় প্রতিপক্ষের লোকজন। এ বিষয়ে বালিয়াকান্দি থানায় পাঁচজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করি, যা তদান্তাধীন রয়েছে।

তিনি আরো বলেন, আমি স্বামীর বাড়ি উপজেলার নবাবপুর ইউনিয়নের দক্ষিণবাড়ীতে থাকার কারণে শুক্রবার সকাল সাড়ে ৫টার দিকে নজরুল ইসলাম, সামাদ শেখ, আজিজাল শেখ, আলমগীর শেখ, জাহাঙ্গীর শেখ, মিজানুর রহমান মিঠু, এনামুল হক মোস্ত, কবির শেখ, ইবাদত শেখ ও নিয়ামত শেখসহ আরো কয়েকজন আমার পৈতৃক বসতবাড়িতে প্রবেশ করে ঘরের বেড়া কেটে ঘরে থাকা বিভিন্ন মালামাল লুটপাট করে নিয়ে যায়। তারা চলে যাওয়ার সময় হুমকি দিয়ে যায় যে আমরা বাড়িতে গেলে মেরে নদীতে ভাসিয়ে দিবে।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে কথা বলার চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে পেঁয়াজ রফতানি নিষেধাজ্ঞা প্রত্যাহার ভারতের রেজিস্ট্রিবিহীন হজ পালন কমাতে নতুন পদক্ষেপ ঘোষণা সৌদি আরবের নির্বাচনের কথা আপনাদের মুখে মানায় না : মির্জা আব্বাস তেল আবিবে ইরাকি গ্রুপের হামলা ফিলিস্তিন সঙ্কট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে মুসলিম উম্মাহ : পররাষ্ট্রমন্ত্রী নোয়াখালীতে সিএনজি-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩ কোভিড ভ্যাকসিনে মস্তিষ্কে ক্ষতি, মামলা জয়ে এগিয়ে ভুক্তভোগী যুদ্ধবিরতি প্রত্যাখ্যান করলে হামাসকে বহিষ্কার : যুক্তরাষ্ট্রের হুমকি বুমেরাং হতে পারে গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে রাজধানীতে শিবিরের বিক্ষোভ রাফাহ আক্রমণের ক্ষয়ক্ষতি হবে ‘গ্রহণযোগ্যতার বাইরে’ : এন্টনি ব্লিঙ্কেন ইন্দোনেশিয়ায় ভূমিধস ও বন্যায় ১৫ জনের প্রাণহানি

সকল