২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাভারে মাথা বিচ্ছিন্ন নবজাতকের লাশ উদ্ধার

সাভারে মাথা বিচ্ছিন্ন নবজাতকের লাশ উদ্ধার - নয়া দিগন্ত

সাভারে মাথা বিচ্ছিন্ন এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে সাভার পৌর এলাকার উত্তর রাজাশন থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, পৌর এলাকার উত্তর রাজাশনের একটি বাড়ির গলির ভেতর একটি নবজাতকের শরীর পাওয়া যায়। এ সময় শিশুটির শরীর থেকে পাঁচ ফুট দূরত্বে মাথা দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা লাশটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, তিন থেকে চার দিন আগে জন্ম নেয়া ওই ছেলে নবজাতককে হত্যা করে ফেলে রেখে যাওয়া হয়।

সাভার মডেল থানার এসআই তাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। নবজাতকের দেহ থেকে মাথাটি বিচ্ছিন্ন ছিল। ময়নাতদন্তের জন্য লাশটি শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল