১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


ভ্যানকে বাঁচাতে গিয়ে বাস খালে : নিহত ৪, আহত ২০

ভ্যানকে বাঁচাতে গিয়ে বাস খালে পড়ে যায় - ছবি : নয়া দিগন্ত

গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কে বাস খালে পড়ে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ২০ জন। শনিবার দুপুর ১২টার দিকে ওই সড়কের মালেক বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী গ্রামের সনজিৎ ধর (৪০), টুঙ্গিপাড়া উপজেলার জগ ডুমুরিয়া গ্রামের সুমন্ত কীর্ত্তনীয়ার ছেলে কৃষ্ণ কীর্ত্তনীয়া (৩২) ও নিলফা গ্রামের মোমরেজ মোল্লার ছেলে ভ্যানচালক আকামুদ্দিন মোল্লা (৫০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, একটি যাত্রীবাহী ভ্যান বাঁচাতে গিয়ে নাজিরপুর থেকে ঢাকাগামী দোলা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-২৭৬০) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ব্রিজের নিচে খালে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই দুজন নিহত ও আরো ২০ থেকে ২২ জন আহত হন। পরে ফায়ার-সার্ভিস ও পুলিশ সদস্যরা আহতদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে আরো দুজনের মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন স্থগিত নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার ইংল্যান্ডের এজবাস্টন স্টেডিয়ামে দেখা যাবে ভারত-পাকিস্তান ম্যাচ গোপালগঞ্জের চন্দ্রদিঘলিয়ায় হত্যাকাণ্ডের বিচারের দাবি উপজেলা চেয়ারম্যানের ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন চীন-রাশিয়া সম্পর্ক ‘শান্তির জন্যে সহায়ক’ : শি পাপুলের শ্যালিকা জেসমিন ও কর কর্মকর্তাসহ ৩ জনের নামে দুদকের মামলা ১০৮ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন সিঙ্গাপুরকে ‘নিজেদের মতো করে’ চালাতে চান নতুন প্রধানমন্ত্রী লরেন্স কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রীর মৃত্যু আজ থেকে বাজারে মিলবে চুয়াডাঙ্গার আম

সকল