২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় বাসচাপায় রেস্টুরেন্ট কর্মচারী নিহত

-

ঢাকার আশুলিয়ায় বাসের চাপায় মাসুম (১৯) একজন রেস্টুরেন্ট কর্মচারী নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ১১টায় আশুলিয়ার আব্দুল্লাহপুর-বাইপাইল সড়কের নরসিংহপুর এলাকার চায়না গার্ডেন নামে একটি চাইনিজ রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মাসুম কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানাধীন চড়বড়লই এলাকার আজিজার রহমানের ছেলে। তিনি নরসিংহপুর এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকতেন এবং চায়না গার্ডেন রেস্টুরেন্টে চাকরি করতেন।

এ ব্যাপারে নিহতের মামা মমিন প্রামানিক বলেন, রাতে ডিউটি শেষে মাসুম বাসার উদ্দেশে পায়ে হেঁটে রওয়ানা হয়। এসময় ঢাকাগামী আলিফ পরিবহনের বাস তাকে দ্রুতবেগে ধাক্কা দিয়ে চলে যায়। মাসুম মাথায় আঘাত পেয়ে মাটিতে পড়ে যায় ও ঘটনাস্থলেই নিহত হয়। পরে বিষয়টি পুলিশকে অবহিত করলে তারা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে।

ঘাতক বাসটি আটক করতে সক্ষম হলেও চালককে এখনো আটক করতে পারেনি পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে পারিবারিক আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। শুধু ঘাতক বাসটি আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল