২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে গাঁজাগাছসহ যুবক আটক

মুন্সীগঞ্জে গাঁজাগাছসহ যুবক আটক - নয়া দিগন্ত

মুন্সীগঞ্জে ৯টি গাজা গাছসহ গোলাম সারোয়ার (৩৭) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার দুপুর জেলার শ্রীনগর উপজেলার ভাগ্যকুল মান্দ্রা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন ভাগ্যকুল মান্দ্রা সাকিনস্থ জৈনক জয়নাল আবেদীন যোসেফ সরদারের বসত ঘরের পূর্ব-দক্ষিণ দিকে খালি জায়গায় অসৎ উদ্দেশ্যে অবৈধভাবে চাষাবাদের জন্য গাঁজা গাছ রোপনের খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব। এসময় গাঁজা গাছসহ গোলাম সারোয়ারকে (৩৭) আটক করে র‌্যাব। সে মাদক ব্যবসায়ী এবং ওই এলাকার জয়নুল আবেদীনের ছেলে।

র‌্যাব আরো জানায়, সে দীর্ঘদিন যাবৎ মুন্সীগঞ্জের বিভিন্ন স্থানে অভিনব কৌশলে ব্যবসা চালিয়ে আসছে। এলাকার খুচরা ব্যবসায়ীদের কাছে নিজের চাষাবাদের মাদকদ্রব্য গাঁজা পাইকারী ভাবে বিক্রয় করে বলে জানায়। সে এলাকায় মাদক ব্যবসার সক্রিয় সদস্য বলে স্থানীয়দের নিকট হতে জানা যায়।

র‌্যাব-১১, সিপিসি-১, মুন্সীগঞ্জ এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমার বলেন, তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল