১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


দিসা মনির মামলার সেই তদন্ত কর্মকর্তা এসআই শামীম বরখাস্ত

- সংগৃহীত

নারায়ণগঞ্জে ধর্ষণ ও হত্যাকাণ্ডের শিকার আলোচিত কিশোরী দিসা মনির জীবিত ফিরে আসার ঘটনায় মামলার সাবেক তদন্ত কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। একইসাথে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, দিসা মনির বাবার মামলায় আটক আসামীরা দিসা মনিকে গণধর্ষণ ও হত্যার দায় স্বীকারের পর জীবিত দিসা মনির ফিরে আসার ঘটনায় অনেক পত্র-পত্রিকায় মামলার তদন্ত কর্মকর্তাকে নিয়ে প্রশ্ন উঠে। সেই প্রেক্ষিতে তাকে প্রথম মামলার তদন্ত থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছিল। একইসাথে আমি একটি তদন্ত কমিটি গঠন করেছিলাম। তারা নির্ধারিত সময়ের পূর্বেই আমাকে রিপোর্ট দিয়েছে। ফলে তাৎক্ষণিকভাবেই তাকে বরখাস্ত করা হয়েছে। এবং তদন্তের রিপোর্ট মোতাবেক তার কার্যক্রমে অসচেতনতার ছাপ পাওয়ায় এ ব্যবস্থা নেয়া হয়েছে।

একইসাথে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
মাতারবাড়ী বিদ্যুৎ প্রকল্পে ৫২ হাজার কোটি টাকা খরচ হচ্ছে কেন? মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত রাফা অভিযান : ইসরাইলকে সতর্কবার্তা ১৩ পররাষ্ট্রমন্ত্রীর ‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়? ৩৬ বছর শিক্ষকতার পর রাজকীয় বিদায় ‘দুর্নীতি ও লুটপাটের কারণে দেশের অর্থনৈতিক মেরুদণ্ড ভেঙে পড়েছে’ দুর্ঘটনায় ১৬ জন নিহত হওয়া মুম্বাইয়ের সেই বিলবোর্ডের মালিক গ্রেফতার

সকল