১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সোনারগাঁওয়ে ডেকোরেটর শ্রমিকদের মাঝে এমপির খাদ্য সহায়তা

সোনারগাঁওয়ে ডেকোরেটর শ্রমিকদের মাঝে এমপির খাদ্য সহায়তা -

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে করোনায় কর্মহীন ডেকোরেটর শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা দেন স্থানীয় সংসদ সদস্য। রোববার রাতে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় তার নিজস্ব কার্যালয়ে এ খাদ্য সহায়তা প্রদান করেন।

তিনি কর্মহীন দুই শতাধিক ডেকোরেটর শ্রমিকদের মাঝে চাল, ডাল, তেল, লবণ, আটাসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, মুজিবুর রহমান মেম্বার, মাসুদুর রহমান মাসুম, ফজলুল হক মাষ্টার, শাহিনসহ প্রমুখ নেতৃবৃন্দ।

এসময় শ্রমিকদের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার সামগ্রী বুঝে নেন ডেকোরেটার মালিক কাসেম মোল্লা বলেন, এ করোনায় আমাদের কথা কেউ চিন্তা করে না। আমাদের ব্যবসা বন্ধ, এখন বিয়ে সাদিসহ অন্যান্য অনুষ্ঠানাদি নাই, শ্রমিকরা বেকার। আমাদের কথা মনে রেখে আমাদের শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদানের জন্য এমপি মহোদয়কে ধন্যবাদ।

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, এ করোনার সময় অনেক শ্রমজীবীর মধ্যে তারাও তো ঘরবন্দী, কর্মহীন। অনেকে খাদ্য সহায়তা পাচ্ছে, তারা কেন পাবে না। আমি সোনারগাঁওবাসীর জন্য শুধু করোনাকাল নয়, সব সময় ছিলাম, আছি ও থাকবো।


আরো সংবাদ



premium cement
ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করুন : বাইডেনকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ গণ-অর্থায়নের মাধ্যমে যেভাবে এভারেস্টের চূড়ায় বাবর আলী ৩২ দিনে ৮ বার বাড়ল স্বর্ণের দাম ইরানি প্রেসিডেন্ট ওই হেলিকপ্টারে ছিলেন না! সফলতার সাথে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি : মেয়র তাপস সৌদির ঐতিহাসিক যে স্থানটিতে ৭ দেশের হাজিরা তাবু স্থাপন করতো ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেন্সিডিলসহ রেলওয়ে সিপাহি আটক গাজীপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনাসহ নিহত ২, চালক আটক আশুলিয়ায় ৫০ লিটার মদ নিয়ে ছাত্রলীগ কর্মীসহ আটক ২ ‘জনগণের কল্যাণে জামায়াত কাজ করে যাচ্ছে’

সকল