২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

-

ঢাকার দোহার উপজেলার ঘোনা এলাকায় করোনার উপসর্গ নিয়ে নুরুল ইসলাম খান (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার ভোরে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। সকালে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন জানান, গত কয়েকদিন ধরে ওই ব্যক্তি জ্বর, কাশি ও সর্দিতে ভুগছিলেন। বুধবার তার মৃত্যু হয়। তার স্বজনরা এগিয়ে না আসায় উপজেলার স্বেচ্ছাসেবীরা স্থানীয় কবরস্থানে তাকে দাফন করে। উপজেলার জয়পাড়া বাজারে নুরুল ইসলামের জুতার দোকান ছিল বলে জানা যায়।


আরো সংবাদ



premium cement
দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত

সকল