০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


মুন্সীগঞ্জে বেইলী ব্রিজ ধসে যোগাযোগ বন্ধ

মুন্সীগঞ্জে বেইলী ব্রিজ ধসে যোগাযোগ বন্ধ - ছবি : নয়া দিগন্ত

ঢাকা-দিঘিরপাড় সড়কের পুরা বাজার বেইলী ব্রিজ কাঠ ভর্তি ট্রাকসহ ধসে পড়ে। মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার পুরা বাজারে মঙ্গলবার সকাল ৮টার দিকে ব্রিজটি ধসে পড়ে। এতে দিঘিারপার ও আশপাশের এলাকার সাথে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী কবির হালদার জানান, ট্রাকের কাঠ ভর্তি ট্রাক ব্রিজ অতিক্রম করার সময় বিকট শব্দে ব্রিজটি ধসে পরে। তবে ড্রাইভার ও হেলপার অক্ষতবস্থায় উঠে আসতে সক্ষম হয়েছে। ট্রাকসহ ব্রিজটি এখন খাদে পড়ে আছে। লোকজন এখন ট্রলারে করে পার হচ্ছে।

কিন্তু গুরুত্বপূর্ণ এ সড়কটিকে যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় দিঘিরপাড় ও এর আশপাশ ছাড়াও শরিয়তপুর জেলার বেশ কিছু এলাকার যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

টঙ্গীবাড়ি থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, তারা খবর পেয়ে ঘটনাস্থালে আছেন। ট্রাকটি দ্রত উদ্ধার এবং সড়কটি পূণরায় চালু করার চেষ্টা করা হচ্ছে। এটি সড়ক ও জনপথের সেতু। তবে লোকজনের কোনো ক্ষক্ষতি হয়নি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল