২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

পাকুন্দিয়ায় ৩ শ' পরিবারের পাশে যুবলীগ নেতা সুমন

পাকুন্দিয়ায় ৩ শ' পরিবারের পাশে যুবলীগ নেতা সুমন - নয়া দিগন্ত

করোনা পরিস্থিতিতে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অসহায় খেটে খাওয়া হতদরিদ্র তিন শ' পরিবারের পাশে দাঁড়িয়েছেন দেলোয়ার জাহান সুমন নামের এক যুবলীগ নেতা। তিনি উপজেলার বুরুদিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও পেশায় একজন দন্ত চিকিৎসক। ব্যক্তিগত উদ্যোগে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। বুরুদিয়া ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া তিনশ পরিবারের প্রত্যেক পরিবারকে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, আধা কেজি ডাল, আধা লিটার তেল ও একটি করে সাবান বিতরণ করেন।

মঙ্গলবার দিনব্যাপী প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় ইউনিয়ন যুবলীগ ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ, শ্রমিকলীগ ও স্থানীয় আওয়ামলীগের নেতাকর্মীবৃন্দ তার সঙ্গে ছিলেন। এ সঙ্কট মুহূর্তে খাদ্য সহায়তা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষেরা।

এ ব্যাপারে দেলোয়ার জাহান সুমন বলেন, করোনা পরিস্থিতিতে সবকিছু বন্ধ হয়ে যাওয়ায় সবচেয়ে বেশি অসহায় হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষেরা। তারা কেউ যাতে অভুক্ত না থাকে প্রধানমন্ত্রীর এমন আহ্বান শুনে আমি আমার অবস্থান থেকে বুরুদিয়া ইউনিয়নের তিনশ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা করেছি। ভবিষ্যতেও অসহায় মানুষের পাশে থেকে তাদের দুর্ভোগ লাগবে চেষ্টা করব।


আরো সংবাদ



premium cement
ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব শিরোপার আরো কাছে রিয়াল মাদ্রিদ গাজানীতির প্রতিবাদে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

সকল