২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন : নিহত ১, আহত ২৫

কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুনে একজন নিহত ও ২৫ জন আহত হয়েছে - ছবি : ইউএনবি

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হিজলতলা এলাকায় বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে একটি প্লাস্টিক কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফারণের পর অগ্নিকাণ্ডে একজন নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা ও কারখানার আহত শ্রমিকরা জানান, প্লাস্টিক গ্লাস তৈরির কাজ করায় সময় হঠাৎ একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে মুহূর্তেই কারখানার ভেতরে আগুন ছড়িয়ে পড়ে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, আগুন নেভাতে কেরানীগঞ্জ পোস্তগোলা ও সদরঘাট ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট কাজ করছে।

পুলিশ, র‌্যাব ও এলাকাবাসী আহতদের উদ্ধার করে মিটফোর্ড হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

কারখানার শ্রমিক বাবুল জানান, তাদের সাথে কাজ করা তিন থেকে চারজন শ্রমিক কারখানার মধ্যে আটকা পড়ে আছেন। আগুনের কারণে তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

গত ফেব্রুয়ারি মাসে ওই কারখানায় আরেক দফা আগুন লেগেছিল। সেই রেশ কাটতে না কাটতেই আবারো অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলো।

সূত্র : ইউএনবি

দেখুন:

আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল