২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পদ্মায় নিখোঁজের ৫ দিন পর ছাত্রলীগ নেতা রনির লাশ উদ্ধার

-

মানিকগঞ্জের হরিরামপুরে পদ্মা নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ছাত্রলীগ নেতা রনি বিশ্বাসের (২৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনার পাঁচ দিন পর আজ সোমবার সকালে ঢাকার দোহার এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

গত ৫ ডিসেম্বর হরিরামপুরের একটি চরে বন্ধুদের সাথে পিকনিক করতে যাওয়ার সময় তাদের ট্রলারের সাথে একটি বলগেটের ধাক্কা লাগে। এতে ট্রলারটি ডুবে যায়। এসময় সবাই তীরে উঠতে পারলেও নিখোঁজ থাকেন রনি বিশ্বাস। ফায়ার সার্ভিসের ডুবুরী দল এবং স্থানীয়রা চেষ্টা করেও তার সন্ধান পায়নি।

সোমবার সকালে দোহার থানার প্রানকুন্ডু এলাকায় স্থানীয়রা একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।

খবর পেয়ে হরিরামপুর থানা পুলিশ এবং রনি বিশ্বাসের মামা বিল্লাহ ঘটনাস্থলে ছুটে যান। পরে তারা লাশটি রনির বলে সনাক্ত করেন।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

রনি বিশ্বাস হরিরামপুর উপজেলার চালা ইউনিনের হাসমিলান গ্রামের আব্দুল কাদেরের বড় ছেলে। তিনি হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক উপ-আইন বিষয়ক সম্পাদক ছিলেন।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল