১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


২য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

- ফাইল ছবি

মুন্সীগঞ্জ টঙ্গিবাড়ীতে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ছাত্রীর বাবা শনিবার বিকালে টঙ্গিবাড়ী থানায় নাছিরকে আসামী করে একটি অভিযোগ করেছেন। মামলা নং-১২।

জানা যায়, টঙ্গিবাড়ী উপজেলার একটি প্রাইমারি স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে পাশের বাড়ীর ফালু শেখের ছেলে নাছির শেখ ১৭ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ডাক দিয়ে বাড়ীর উত্তর পাশে নিয়ে য়ায়। এ সময় মেয়েটিকে চেপে ধরে জোর করে ধর্ষণের পর নাছির পালিয়ে যায়। ছাত্রীর আত্মচিৎকারে পরিবারের লোকজন মেয়েটিকে উদ্ধার করে টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার পর থেকে অভিযুক্ত নাছির পলাতক।

টংগীবাড়ি থানার অফিসার ইনচার্জ শাহ মো: আওলাদ হোসেন পিপিএম জানান, এই ঘটনায় শিশুর বাবা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ২০০৩ এর ৯এর (১) ধারায় মামলা রুজু করেছে। আসামী পলাতক রয়েছে। গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
ফ্রান্সে হলোকস্ট মেমোরিয়ালে হামলা, মাক্রোঁর তীব্র সমালোচনা মুন্সীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী নিহত ‘অস্ত্র তাক করলে মনে হতো মায়ের কাছে ফেরা হবে না’ জর্জিয়ার‘বিদেশী প্রভাব' আইন নিয়ে ভলকার তুর্কের গভীর দুঃখ প্রকাশ সাকিব- মাহমুদউল্লাহকে বিশেষ উপহার দিতে চান শান্ত, আছে চাওয়াও চার শ’ অনেক দূর, বিজেপির হাত থেকে কি সংখ্যাগরিষ্ঠতাও ফসকে যাচ্ছে? নোয়াখালীতে আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রস্তুতি নিয়ে তৃপ্ত কোচ-অধিনায়ক, ছাপিয়ে যেতে চান আগের সব আসরকে পেছনে নয়, আমরা সামনে তাকাতে চাই : ডোনাল্ড লু বগুড়ায় আ’লীগ নেতা খুনের আসামি খুন মিরসরাইয়ে কবর খুঁড়তে গিয়ে গ্রেনেড সাদৃশ্য বস্তুর উদ্ধার

সকল