০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


কালিয়াকৈরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১

- নয়া দিগন্ত

গাজীপুরের কালিয়াকৈরে রোববার সকালে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে প্রাইভেটকারের ধাক্কায় প্রাইভেটকার চালক নিহত হয়েছেন। নিহত প্রাইভেটকার চালকের নাম শ্রী তুষার শাহ্ (৩২)। তিনি টাঙ্গাইল সদর উপজেলার শাবালিয়া গ্রামের শ্রী রতন শাহের ছেলে।

সালনা হাইওয়ে থানার ওসি মজিবুর রহমান জানান, কালিয়াকৈরের চন্দ্রা থেকে একটি প্রাইভেটকার রোববার সকালে দ্রুতগতিতে ঢাকা যাচ্ছিল। প্রাইভেটকারটি চন্দ্রা-নবীনগর সড়কের চন্দ্রা এলাকার ওয়ালটন কারখানার সামনে পৌছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় কারটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এবং চালক তুষার গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল