০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


মুন্সীগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

-

মুন্সীগঞ্জ জেলার লৌহজংয়ে মো: সেলিম (৫০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে এ অভিযান পরিচালিত হয়।

প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১১ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ এর কমান্ডার পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানাধীন গোয়ালী মান্দ্রা বাজারস্থ ইউনিক কোচিং সেন্টারের সামনে অভিযান চালিয়ে মাদক কারবারি মো: সেলিমকে গ্রেফতার করা হয় এবং ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ ১৪ হাজার টাকাও জব্দ করা হয়।

গ্রেফতারকৃত সেলিম লৌহজং উপজোর গোয়ালী মান্দ্রার বেদেপট্টির জিন্নাত আলী সরদারের ছেলে। তার বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল