০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


গরু কিনতে গিয়ে ৫দিন ধরে নিখোঁজ কৃষক আসাদ

নিখোঁজ কৃষক আসাদ মোল্লা - নয়া দিগন্ত

গাজীপুরের কালীগঞ্জে এক কৃষক ৫ দিন আগে গরু কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়েছেন। গত ৫দিনেও বাড়িতে ফেরেননি তিনি। নিখোঁজ কৃষকের নাম মোঃ আসাদ মোল্লা। তিনি উপজেলার নাগরী ইউনিয়নের রাথুরা গ্রামের মোঃ রহমত আলী মোল্লার ছেলে।

শনিবার সকালে গরু কেনার উদ্দেশ্যে কৃষক আসাদ টাঙ্গাইল জেলার মির্জাপুরের কাইলতা বাজারে যাওয়ার পর নিখোঁজ হন। এ বিষয়ে আসাদ মোল্লার বড় ভাই মোঃ আরমান মোল্লা বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পারিবারিক ও জিডি সূত্রে জানা যায়, উপজেলার নাগরী ইউনিয়নের রাথুরা গ্রামের সিরাজ উদ্দিন, নাজির শেখ, রাসেল ও সজিবসহ আরো কয়েকজন গরু ব্যবসায়ীর সাথে কৃষক আসাদ মোল্লা গরু কেনার উদ্দেশ্যে গত শনিবার টাঙ্গাইল জেলার মির্জাপুরের কাইলতা বাজারে যান। ওই রাতে তার সহযোগী ব্যবসায়ী সিরাজ উদ্দিন, নাজির শেখ, রাসেল ও সজিব বাড়িতে আসলেও বাড়ি ফেরেনি গরু কিনতে যাওয়া কৃষক আসাদ মোল্লা।

নিখোঁজ আসাদ মোল্লার স্ত্রী রহিমা বেগম জানান, তার স্বামী এক লাখ টাকা নিয়ে গরু কেনার জন্য এলাকার ব্যবসায়ীদের সাথে মির্জাপুরের কাইলতা বাজারে যান। ওই দিন দুপুর ২টার দিকে তার স্বামীর ব্যবহৃত মোবাইল ফোনে একাধিক বার ফোন করেও কথা বলা সম্ভব হয়নি। তার স্বামীর মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে বিষয়টি তার আত্মীয় স্বজনদের জানানো হয়।

তিনি আরো বলেন, নিখোঁজের পরের দিন রোববার থেকে ওই এলাকার বিভিন্নস্থানে মাইকিং ও খোঁজাঁখুজি করেও আসাদ মোল্লার কোনো সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজের পর পাঁচ দিন অতিবাহিত হলেও কৃষক আসাদের কোনো সন্ধান মিলেনি।

দেখুন:

আরো সংবাদ



premium cement
পবিত্র ওমরাহ পালন করলেন মির্জা ফখরুল রাশিয়ার সাথে সংলাপ অব্যাহত রাখতে হবে : ম্যাক্রোঁ বাল্যবিবাহ ঠেকানোয় বিষপানে তরুণীর আত্মহত্যা মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি উত্তর গাজায় পূর্ণ দুর্ভিক্ষের বিষয়ে হুঁশিয়ারি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করতে জনগণের প্রতি রিজভীর আহ্বান প্রয়োজনে শুক্রবারও ক্লাস হবে : শিক্ষামন্ত্রী উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা কায়রোতে প্রতিনিধিদল পাঠানোর দাবি ইসরাইলের বিরোধীদলীয় নেতার পাথরঘাটায় ট্রলারের সাথে ট্রলারের থাক্কা, জেলে নিখোঁজ

সকল