০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

- সংগৃহীত

জেলার গজারিয়া উপজেলায় দুপুরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হয়েছেন।
এছাড়া এ দুর্ঘটনায় আজ্ঞাত এক নারী গুরুতর আহত হয়।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাঁদপুরের কচুয়া উপজেলার বাসিন্দা গ্রামীণ ব্যাংকের সাবেক প্রিন্সিপাল অফিসার সিদ্দিকুর রহমান (৭০), তার স্ত্রী জেসমিন সুলতানা (৫৫) ও প্রাইভেটকার চালক আব্দুল্লাহ সরকার (৩৩)।

আহত নারীকে প্রথমে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা পাঠানো হয়েছে।

ভবেরচর পুলিশ ফাঁড়ির এসআই বিল্লাল হোসেন এসব তথ্য নিশ্চিত করে জানান, দুপুরে একটি কাভার্ড ভ্যান ঢাকার দিকে যাচ্ছিল। এসময় ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে এসে ধাক্কা দিয়ে কাভার্ড ভ্যানটির ভিতরে ঢুকে যায়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা সিদ্দিকুর রহমান, তার স্ত্রী ও গাড়িচালক নিহত হন।

এ পুলিশ কর্মকর্তা জানান, নিহতদের মরদেহ উদ্ধার এবং দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও প্রাইভেটকার আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইসরাইলগামী সকল জাহাজে হামলার হুমকি হাউছিদের কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদি প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ চুক্তিতে সম্মত হতে হামাসকে ৭ দিনের আল্টিমেটাম ইসরাইলের গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের মিরসরাইয়ে তীব্র তাপদাহে মরছে মাছ : লোকসানের মুখে চাষিরা মহেশখালীতে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা, এগিয়ে জয়নাল

সকল