১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কলেজ ছাত্র রিফাত হত্যা

গজারিয়ায় বিক্ষোভ মিছিল, মহাসড়ক অবরোধ

সড়ক অবরোধ করে কলেজ ছাত্র রিফাত হত্যায় জড়িতদের বিচার দাবি করে এলাকাবাসী - নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের গজারিয়ায় কলেজ ছাত্র রিফাত দেওয়ান (১৭) হত্যাকান্ডের প্রতিবাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করা হয়।

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে কলেজ ছাত্র রিফাত দেওয়ান হত্যাকান্ডের সাথে জড়িতদের বিচারের দাবিতে উপজেলার মধ্য বাউশিয়া বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধনের আয়োজন করে এলাকাবাসী। মানববন্ধন শেষে তারা বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নেন।

এ সময় মহাসড়ক অবরোধ করে প্রায় ১৫ মিনিট যান চলাচল বন্ধ করে রাখেন তারা। এতে মহাসড়কের উভয় পাশে যানবাহন আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে মহাসড়কে থেকে সরে যায় বিক্ষুব্ধ এলাকাবাসী। দুপুর ১২টার দিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান ও গজারিয়া থানার ওসি মোঃ হারুন অর রশীদ ঘটনাস্থলে এসে জড়িতদের অনতিবিলম্বে আটক ও বিচারের আশ্বাস দিলে বাড়ি ফিরে যান তারা।

উল্লেখ্য, ব্যাডমিন্টন খেলার কথা বলে গত রোববার দিবাগত রাত ৯ টার দিকে উপজেলার পোড়াচক বাউশিয়া গ্রামের বাড়ি থেকে ডেকে নিয়ে বন্ধু শিশির ও শুভ কলেজ ছাত্র রিফাতকে ছুরিকাঘাত করে। পরদিন সোমবার বিকেল ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় কলেজ ছাত্র রিফাত।

এরপর গত মঙ্গলবার রাত ৭টার দিকে নিহতের বাবা কামরুল দেওয়ান বাদী হয়ে নিহত কলেজ ছাত্রের ২ বন্ধু শিশির দেওয়ান ও শুভ হোসেনকে আসামী করে গজারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।


আরো সংবাদ



premium cement
রাইসির মৃত্যু হলে কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট মিরসরাইয়ে ফের মিললো অবিস্ফোরিত গ্রেনেড, পরে ধ্বংস প্রচারণার গাড়ি ভাঙচুর মারধর, মানববন্ধন সামরিক মহড়ায় অংশ নিতে কম্বোডিয়ায় দু’টি চীনা যুদ্ধজাহাজ, উদ্বিগ্ন ওয়াশিংটন হাতিয়ায় হরিণের গোশত জব্দ করেছে কোস্ট গার্ড আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার দ্রুত চাপে পড়বে : প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা মহাদেবপুরে বাসচাপায় মাদরাসাছাত্র নিহত কিরগিজস্তানের পরিস্থিতি শান্ত হলেও উদ্বেগজনক সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস

সকল