২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াকান্দিতে তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ৪ জন আটক

-

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের বকচর গ্রামে আত্মীয়ের বাড়ি যাওয়ার সময় এক তরুণীকে ধর্ষণের চেষ্টা চালিয়ে একদল লম্পট। বুধবার পুলিশ এ ঘটনায় চারজনকে আটক করেছে।

ওই তরুণীর ভাই জানান, গত ১৪ অক্টোবর বিকালে বকচর গ্রামের তার চাচাতো বোনের বাড়িতে বেড়ানোর জন্য তার বোন (১৬) বাড়ি থেকে বের হয়। বিকাল সোয়া ৫টার দিকে বকচর গ্রামের সুর্য ডাক্তারের মেহগনি বাগানের নিকট পৌঁছালে বকচর গ্রামের সিদ্দিকের ছেলে সেলিম (২১), আকতারের ছেলে জুয়েল (১৯), বকচর হঠাৎপাড়া গ্রামের লোকমানের ছেলে রাব্বী (২০), দোনাইখালী গ্রামের ছাত্তারের ছেলে আব্বাস (১৮) ও নিশ্চন্তপুর গ্রামের নাজির শেখের ছেলে রাকিব শেখ (১৮) তাকে জোরপূর্বক ধরে নিয়ে মেহগনি বাগানের মধ্যে তার শরীরের স্পর্ষকাতর স্থানে হাত দেয়াসহ যৌন নির্যাতন করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। বাড়িতে গিয়ে বিষয়টি জানানোর পর আত্মীয়স্বজনের সাথে আলোচনা করে বুধবার বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ এ ঘটনায় চারজনকে আটক করেছে।


আরো সংবাদ



premium cement
শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ এবং চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে গুচ্ছ পরীক্ষা দিতে এসে জবি কেন্দ্রে অসুস্থ এক শিক্ষার্থী থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান

সকল