০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


চাকরি নিয়মিতকণের দাবিতে মানববন্ধন ও কর্মবিরতি

মানববন্ধন করছেন মিটাররিডার ও ম্যাসেন্জারগণ। - ছবি: নয়া দিগন্ত

পল্লীবিদ্যুৎ সমিতির মিটাররিডার ও ম্যাসেঞ্জারদের (চুক্তি ভিত্তিক) চাকরি নিয়মিতকরণ ও কাজের পরিধি সমতায় আনার দাবিতে মানববন্ধন ও অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি পালন করেছে গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির মিটাররিডার ও ম্যাসেঞ্জারগন।

মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় গোপালগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে হাতে হাত ধরে এ মানববন্ধন কর্মসূচী পালন করে মিটাররিডার ও ম্যাসেঞ্জারগণ।

মানববন্ধন কর্মসূচীতে বক্তারা তাদের বক্তব্যে বলেন, মিটাররিডার ও ম্যাসেঞ্জারদের উপর কাজের চাপ বাড়িয়ে কর্মী ছাটাই করে পুনরায় নিয়োগ এর মাধ্যমে নিয়োগ বাণিজ্যের পায়তারা চালাচ্ছে। এমতাবস্থায় অনেকেই মাঝ বয়সে চাকুরী হারিয়ে মানবেতর জীবন যাপন করছে। পল্লী বিদ্যুৎ সমিতির সকল পদ স্থায়ী কিন্তু দুঃখের বিষয় একই প্রতিষ্ঠানে চাকরী হলেও ব্যতিক্রম কেবল মিটার রিডার ও ম্যাসেঞ্জার পদটি চুক্তি ভিত্তিক। আমাদের চাকুরি নিয়মিত করণ ও কাজের পরিধি সমতায় না আনা পর্যন্ত অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি চলবে।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল