২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কুমার নদ থেকে গলিত লাশ উদ্ধার

লাশ
লাশ উদ্ধার - নয়া দিগন্ত

মাদারীপুরের রাজৈর উপজেলার কুমার নদ থেকে অজ্ঞাত ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

রাজৈর থানার ওসি জিয়াউল মোর্শেদ বলেন, লাশটি সম্পূর্ণভাবে পানিতে পচে গলে গেছে। শুধুমাত্র শরীরের একটি জিন্সের প্যান্ট রয়েছে।

তিনি বলেন, লাশটির কন্ডিশন এমন যে এর পরিচয় নিশ্চিত করা খুব কঠিন হয়ে পড়েছে। আমরা ধারণা করছি প্রায় ১০/১৫ দিন আগে তাকে হত্যা করে নদীতে ফেলে দেয়া হয়েছে। যা ভাসতে ভাসতে কুমার নদের টেকেরহাটে এস পৌছে।

এ ব্যাপারে রাজৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি জিয়াউল মোর্শেদ।

দেখুন:

আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক টিভিতে বিব্রতকর সাক্ষাৎকারের পর অবস্থান পাল্টালেন বিএনপি নেতা শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ-চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান

সকল