২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
ই রা নে র রূ প ক থা

দুঃসাহসী দুই কিশোর

-

(গত দিনের পর)

এ সময় চোখ রগড়াতে রগড়াতে বেন্টদের সমবয়সী এক কিশোর এসে ওদের সামনে দাঁড়াল। মাঝ রাতে বাড়িতে হইচই হচ্ছে কেনো তা বুঝতে না পেরে বোকার মতো এক এক করে সে সবার দিকে তাকাতে লাগলো।
মা বললেন, এই যে তোর ভাই উলাভ এসে গেছে। তোদের জন্য অপেক্ষা করছি, হঠাৎ দেখি উলাভ এসে হাজিরÑ একাকী। তোর খবর কী জিজ্ঞেস করায় বলেছে স্টেশনে নেমে প্রায় আধঘণ্টা তোকে উলাভ খুঁজেছে। কিন্তু কোথাও তোকে দেখতে পায়নি।
কী আর করা! পরে বেচারা সাহস করে ট্রামে চড়ে চলে এসেছে।
বাবা বললেন, আমরা ভেবেছিলাম সন্ধ্যার ভেতরই তুমি চলে আসবে। রাত এগারোটায়ও যখন তুমি ফিরে এলে না তখন রেডিওতে হারানো বিজ্ঞপ্তি প্রচার করিয়েছি, যা-হোক, তাও ভালোয় ভালোয় ফিরে এসেছ। কিন্তু এ ছেলেটির ব্যাপারটা বুঝতে পারছি না। (চলবে)


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল