২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

খিলগাঁওয়ে মাদকসহ স্ত্রী-স্বামী গ্রেফতার

- ছবি - নয়া দিগন্ত

বিপুল পরিমাণ মাদকসহ স্ত্রী ও স্বামীকে গ্রেফতার করেছে খিলগাঁও থানা পুলিশ। রোববার রাত সাড়ে ৮টার দিকে সহকারী পুলিশ কমিশনার মোঃ আবদুল্লাহ আল মামুন পিপিএমের (খিলগাঁও জোন) দিক নির্দেশনায় খিলগাঁও থানার পুলিশের চৌকস টিম এই মাদক কারবারিদের গ্রেফতার করে।

গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, খিলগাঁও রেলগেইট এর সামনে পাঁকা রাস্তার ওপর মো: সুমন মিয়া ওরফে ডোঙ্গা সুমনকে (৩৪) সাত শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদে বাসায় আরো মাদক আছে বলে স্বীকার করে। পরে সবুজবাগ থানা পুলিশের সহায়তায় বৌদ্ধ মন্দিরের বিপরীত পাশে ঘোড়া গলির বাসা থেকে তার স্ত্রী জয়নব বানু সুমির (৩৪) দেখানো জায়গায় ও ঘরের বিভিন্ন স্থান হতে পাঁচ শ’ পিস ইয়াবা ও চার কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

আরো জানা যায়, গ্রেফতার মো: সুমন মিয়া ওরফে ডোঙ্গা সুমনের তথ্য যাচাই-বাচাই করে তার নামে বিভিন্ন জেলায় ও থানায় ১২টি মাদক মামলা এবং তার স্ত্রী জয়নব বানু সুমির নামে বিভিন্ন জেলায় ও থানায় ১৮টি মাদক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে খিলগাঁও, সবুজবাগ, মতিঝিল এলাকায় গোপনে মাদক ব্যবসা চালিয়ে আসছে বলে জানা যায়।

গ্রেফতারদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন। আজ সোমবার আসামিদের আদালতে পাঠানো হবে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
সেভ দ্য চিলড্রেনে ক্যারিয়ার গড়ার সুযোগ বনশ্রীতে কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার সৌদি আরবে আরব ও ইইউ কূটনীতিকদের গাজা নিয়ে আলোচনা ইউক্রেনকে দ্রুত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩

সকল