০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৩৭ সদস্য গ্রেফতার

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৩৭ সদস্য গ্রেফতার -

ঢাকা ও এর আশপাশের বিভিন্ন এলাকা থেকে মাদক ও ধারালো অস্ত্রসহ 'কিশোর গ্যাংয়ের' ৩৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ মোস্তাক আহমদ এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব -১ এর একটি দল রাজধানীর মহাখালী, বনানী, বিমানবন্দর, টঙ্গী ও গাজীপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলো- রাসেল (১৭), আরাফাত (১৭), রবিন (১৫), আল-আমিন (২৪), ইসলাম (২৯), জুয়েল (২২), রবিউল (১৬), মুরাদ (১৭), মাহবুব (১৯), সাদ (২২), রোহান (২২), মনা (২৮), হৃদয় (২০), ওবায়েদ (১৮), মো: জিসান (১৯), মো: আকাশ (৩০), মো: ইমন (২০), মো: রমজান (২১), মো: সজিব (১৮), মো: সাকিব (২২), মো: রাজীব (১৯), মো: আমির হোসেন (৩৬)। শাহজাহান সাজু ওরফে রাসেল (৪৫), মো: জিলাদ মিয়া (২০), মো: হৃদয় (১৯), এ রায়হান (১৫), মো: বাবু মিয়া (২২), মো: শাহজাহান (২১), মো: জালাল মিয়া (২৮), লামিম মিয়া (১৫), মো: রাকিব (১৬), মো: হীরা মিয়া (১৭), ইমরুল হাসান (১৭), মো: সাকিন সরকার রাব্বি (১৮), মো: সুজন মিয়া (১৯), মো: খায়রুল (১৯) ও রাহাত (১৯)।

তারা নিজেদের কিশোর গ্যাং-০০৭ গ্রুপ, বাবা গ্রুপ, জাউরা গ্রুপ, ডি কোম্পানি, জাহাঙ্গীর গ্রুপসহ বিভিন্ন গ্রুপের সদস্য বলে পরিচয় দেয়।

এ সময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা, ২৪টি মোবাইল, একটি ব্লেড, একটি কুড়াল, একটি পাওয়ার ব্যাংক, পাঁচটি রড, ১৬টি ছুরি, তিনটি লোহার চেইন, একটি হাতুড়ি, একটি মোটরসাইকেল ও নগদ ২৪ হাজার ২৫০ টাকা জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২ স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী ইউরোপ ‘ত্রিমুখী ঝুঁকির’ সম্মুখীন : ইমানুয়েল ম্যাক্রোঁ সরকারকে চাপে ফেলতে বিএনপি নিজেরাই চাপে আছে : ওবায়দুল কাদের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০ ডুয়েট শিক্ষার্থী-পরিবহন শ্রমিক সংঘর্ষ, ঢাকা-গাজীপুর বাস চলাচল বন্ধ রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধসে বন্ধ সড়ক যোগাযোগ বিকেএসপিতে সাকিব ঝড়, অবসান ৫ বছরের অপেক্ষা গলাচিপায় একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ৪ বিভাগের বিভিন্ন জায়গায় হতে পারে বৃষ্টি

সকল