৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


গ্লোবাল লিগে খেলতে যাচ্ছেন সাকিব

সাকিব আল হাসান - ফাইল ছবি।

আবারো কানাডার গ্লোবাল লিগে খেলতে যাচ্ছেন সাকিব আল হাসান। গত আসরের মতো এবারও পুরনো দল মন্ট্রিয়াল টাইগার্সের জার্সিতেই দেখা মিলবে বিশ্বসেরা এই অলরাউন্ডারের।

চোখের সমস্যা কাটিয়ে সাকিব আল হাসান ক্রিকেটে ফেরেন গত বিপিএল দিয়ে। এরপর ঢাকা প্রিমিয়ার লিগ হয়ে জাতীয় দলের জার্সিও তুলেছেন গায়ে। এই মুহূর্তে ওমরাহ করতে সৌদি আরবে অবস্থান করছেন তিনি।

তবে এরই মাঝে জানা গেল কানাডার গ্লোবাল লিগে আবারো নাম লেখাতে যাচ্ছেন সাকিব। পুরনো দল মন্ট্রিয়াল টাইগার্সের সাথেই নাকি বাড়িয়েছেন চুক্তির মেয়াদ। যেখানে তার সাথে দেখা যাবে আন্দ্রে রাসেল, ক্রিস লিনকেও।

আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বিষয়টি নিশ্চিত করেছে বিশ্বস্ত একটি সূত্র। সূত্র মতে, বিশ্বকাপের পর কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলবেন সাকিব। আগের মৌসুমের দলেই খেলার কথা রয়েছে তার।

যদিও টুর্নামেন্টের দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি। প্রতি বছর জুন-জুলাইয়ে গ্লোবাল টি-টোয়েন্টি অনুষ্ঠিত হলেও শোনা যাচ্ছে এবার বিশ্বকাপের কারণে টুর্নামেন্টটি পিছিয়ে যেতে পারে জুলাই-আগস্টে।

গত আসরে মন্ট্রিয়াল টাইগার্সের আইকন ক্রিকেটার হিসেবে খেলেন সাকিব। তবে মাত্র ৪ ম্যাচেই দেখা মিলে তার। যেখানে তার রান ছিল ২৫ গড়ে ১০২। স্ট্রাইকরেট ১৫৪.৫৫। বিপরীতে বল হাতে ৭ ইকোনমিতে নেন ৫ উইকেট।

 


আরো সংবাদ



premium cement