৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


শাহিন আফ্রিদির রহস্যময় স্টোরিতে উত্তপ্ত পাকিস্তান ক্রিকেট

শাহিন শাহ আফ্রিদি। - ফাইল ছবি

পাকিস্তান ক্রিকেট এমনিতেই ঘোর রহস্যে ঘেরা৷ সেখানে আবার ডালপালা মেললেন শাহিন শাহ আফ্রিদি। সামাজিক যোগাযোগমাধ্যমে রহস্যময় এক স্টোরি দিয়েছেন তিনি। যা নিয়ে তুলকালাম চলছে ক্রিকেট পাড়ায়। যা বর্তমান পরিস্থিতির সাথে ইঙ্গিতপূর্ণ বলে মনে করছেন নেটিজেনরা।

শাহীন শাহ আফ্রিদি ও পাকিস্তান ক্রিকেট বোর্ড মাঝে ভালো নেই সম্পর্কটা। সম্প্রতি শাহীনকে সরিয়ে বাবর আজমকে সাদা বলের অধিনায়ক করায় তাদের সম্পর্কে ধরেছে ফাঁটল। তবে তার থেকেও বড় ধাক্কা আসে, যখন শাহিন আফ্রিদির নামে এক মিথ্যা বিবৃতি প্রচার করে পিসিবি।

এসব নিয় যখন উত্তপ্ত পাকিস্তানের ক্রিকেট পাড়া, তখন নতুন বিতর্কের উস্কানি দিলেন শাহিন শাহ আফ্রিদি। যদিও সরাসরি কিছু বলেননি, তবে ইন্সটাগ্রামে তার দেয়া একটা স্টোরি ছিল ঘিরেই এমন আলোচনা। যার কথাগুলো ছিল এমন‘আমাকে কখনো এমন জায়গায় নেবেন না, যেখানে আমার নিষ্ঠুরতা ও দয়ামায়াহীন চেহারা দেখাতে হবে। আমার ধৈর্য পরীক্ষা করবেন না। কারণ আমি সম্ভবত সবচেয়ে দয়ালু ও মিষ্টি এক মানুষ, যার সাথে আপনি মিশেছেন। তবে আমার সীমা যদি শেষ হয়ে যায়, তাহলে আমাকে এমন কাজ করতে দেখবেন, যা কেউ ভাববে না যে, আমি করতে পারি।’

আফ্রিদি ও পিসিবিকে নিয়ে চলা সাম্প্রতিক ঘটনা থেকে এ ব্যাপারে নেটিজেনরা ধারণা করছে, কোনো ক্ষোভের বহিঃপ্রকাশ হিসেবেই এই সাবেক পাকিস্তানি অধিনায়ক এই স্টোরি সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছেন।


আরো সংবাদ



premium cement