২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


নতুন দাম্পত্য জীবনে মালিককে সানিয়ার শুভকামনা, বিচ্ছেদ কবে জানা গেল সেটিও

নতুন দাম্পত্য জীবনে মালিককে সানিয়ার শুভকামনা, বিচ্ছেদ কবে জানা গেল সেটিও - ছবি : সংগৃহীত

পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিকের সাথে বিবাহ বিচ্ছেদ হয়েছে ভারতের জনপ্রিয় টেনিস তারকা সানিয়া মির্জার। শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে মালিক জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ের ঘোষণা দেয়ার পর বিচ্ছেদের বিষয়টি নিশ্চিতভাবে জানা গেছে।

ফলে শনিবার সারাদিন শোয়েব-সানিয়ার ভক্তদের আলোচনার বিষয় ছিল এটা নিয়েই। এরই মধ্যে জানা গেল নতুন দাম্পত্য জীবনে সাবেক স্বামী শোয়েব মালিককে শুভকামনা জানিয়েছেন ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জা।

রোববার সানিয়ার পরিবার ইনস্টাগ্রামে এ প্রসঙ্গে একটি বিবৃতি প্রকাশ করেছে। ওই বিবৃতিতে তার বোন আনয়াম মির্জা জানিয়েছেন, ‘সানিয়া সবসময় তার ব্যক্তিগত জীবনকে সাধারণ মানুষ থেকে লুকিয়ে রেখেছেন। কিন্তু আজ শোয়েব ও তার বিবাহ বিচ্ছেদের বিষয়টি প্রকাশ করা প্রয়োজন। আসলে তারা আরো কয়েক মাস আগেই পৃথক হয়েছেন।’

শুধু তাই নয়; সানিয়া মির্জা তার সাবেক স্বামী শোয়েব মালিককে তার নতুন জীবনের জন্য শুভকামনাও জানিয়েছেন বলে ইনস্টাগ্রামের ওই পোস্টে দাবি করেছেন আনয়াম মির্জা।

আনয়াম মির্জার অ্যাকাউন্টে প্রকাশিত ওই পোস্টে ভক্তদের তিনি অনুরোধ করেছেন যে- সানিয়ার জীবনের এই সঙ্কটময় মুহূর্তে আপনাদের কাছে আবেদন করছি- আপনারা কোনো মিথ্যা খবরে কান দেবেন না এবং তার গোপনীয়তার প্রতি সম্মান জানাবেন।

আরো পড়ুন—সানিয়ার সাথে বিচ্ছেদ, সানাকে কবে-কোথায় বিয়ে—সব কথা জানাল মালিকের পরিবার

এই একই পোস্টটি সানিয়া মির্জার বাবা ইমরান মির্জাও এক্স অ্যাকাউন্টে শেয়ার করেছেন। পাশাপাশি গতকাল শনিবার ভারতীয় একটি সংবাদমাধ্যমের সাথে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছিলেন, তার মেয়ে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের মধ্যে ‘খুলা’ হয়েছে।

শরীয়া আইন অনুযায়ী ‘খুলা’ হলো—নারীদের একটি অধিকার, যার মাধ্যমে তারা একপক্ষীয়ভাবে স্বামীকে বিচ্ছেদ দিতে পারেন। অর্থাৎ সানিয়া মির্জা নিজেই যে শোয়েব মালিককে ডিভোর্স দিয়েছেন— ইমরান মির্জা সেটিই নিশ্চিত করেছেন। তবে বিষয়টি নিয়ে শনিবার আর কোনো মন্তব্য করেননি সানিয়ার বাবা।

এদিকে, ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সাথে বিচ্ছেদ ঘোষণার আগেই মালিকের নতুন বিয়ের খবর তাদের ভক্তদের বেশ অবাক করেছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কেউ কেউ এই নবদম্পতিকে যেমন অভিনন্দন জানাচ্ছেন, ঠিক তেমনি মালিকের সমালোচনাও করছেন অনেকে।

তবে ভক্তদের কৌতূহল এই বিয়ে এবং এর আগে-পরের সবকিছু নিয়ে। অবশেষে সানিয়ার সাথে বিচ্ছেদ, সানাকে কবে-কোথায় মালিক বিয়ে করেছেন—এসব বিষয়ও জানা গেছে। শোয়েবের পরিবারের একটি সূত্র নিশ্চিত করেছে—কয়েক দিন আগে করাচিতে মালিক ও সানা জাভেদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

এ প্রসঙ্গে শোয়েব মালিকের বোনাই ইমরান জাফর জানিয়েছেন, এই বিয়েতে শোয়েবের পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। পাশাপাশি সানিয়া মির্জার সাথে তার বিচ্ছেদের ব্যাপারে পরিবার গভীরভাবে ব্যথিত।

ইমরান জাফর বলেন, আমিও নতুন বিয়ের কথা সামাজিক যোগাযোগমাধ্যমেই সর্বপ্রথম জানতে পেরেছি। পরিবারের কেউ এই বিয়ের সাথে সম্পৃক্ত ছিল না। শোয়েব মালিক ও সানিয়া মির্জার বিচ্ছেদের বিষয়ে আমি খুবই দুঃখিত।

পরিবারের একটি সূত্র এও নিশ্চিত করেছে যে—শোয়েব মালিককে ডিভোর্স দিয়েছেন সানিয়া মির্জা। অন্য নারীদের সাথে শোয়েব মালিকের সম্পর্ক নিয়ে সানিয়া মির্জা খুশি ছিলেন না। সানিয়া তাকে কিছুদিন উপেক্ষা করে চলেছেন কিন্তু মালিকের মধ্যে কোনোরকম পরিবর্তন দেখতে না পেয়ে, অবশেষে হতাশ হয়েই ভারতীয় এই টেনিস সুন্দরী চূড়ান্ত পদক্ষেপ নিয়েছেন।

সূত্রটি জানায়, পরিবারও সানিয়ার সাথে সম্পর্ক উন্নয়নের জন্য শোয়েব মালিককে তাগাদা দিয়েছিল। কিন্তু অভিনেত্রী সানা জাভেদের সাথে দীর্ঘদিন ধরে চলা সম্পর্ক মালিককে সানিয়ার কাছে ফেরাতে পারেনি।

শোয়েব মালিকের পরিবার ২০২২ সালের শেষদিকে দুই সপ্তাহ দুবাইতে কাটায়। পরিবারের দুবাই সফরের উদ্দেশ্য ছিল সম্পর্কটি সুখী করার চেষ্টা করা। শোয়েব মালিকের পরিবার সানিয়া মির্জার সাথে বিবাহবিচ্ছেদের পক্ষে ছিল না। তাই বিচ্ছেদে তারা খুবই দুঃখিত বলে জানিয়েছে ওই সূত্র।

সূত্র : জিও নিউজ


আরো সংবাদ



premium cement