২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

অলরাউন্ড নৈপুণ্যে ম্যাচ সেরা সাকিব

সাকিব আল হাসান - ছবি : সংগৃহীত

বাঁচা-মরার লড়াইয়ে শেষ পর্যন্ত ওমানকে হারাতে পেরেছে বাংলাদেশ। ব্যাট ও বল হাতে দারুণ নৈপুণ্যের সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

টস জিতে বাংলাদেশ করে ১৫৩ রান। জবাবে একটা সময় বাংলাদেশকে রীতিমতো ভয়ই ধরিয়ে দিয়েছিল ওমান। কিন্তু বল হাতে সাকিব-মোস্তাফিজদের সাফল্যে ২৬ রানের জয় পায় টাইগাররা। যে জয়ে বেঁচে থাকলো টাইগারদের বিশ্বকাপ মিশন।

গুরুত্বপূর্ণ ম্যাচে দারুণ অবদান সাকিব আল হাসানের। বাংলাদেশ দল যখন ব্যাটিং বিপর্যয়ে তখনই নাঈমের সাথে ৮০ রানের জুটি গড়েন সাকিব। দুর্ভাগ্য তার, রান আউট হয়ে ফেরেন তিনি। তবে খেলে যান ২৯ বলে ৪২ রানের কাযকর ইনিংস। বল হাতে সাকিব নেন তিন উইকেট। ৪ ওভারে দেন ২৮ রান।

ম্যাচ জেতার প্রতিক্রিয়ায় সাকিব বলেন, ‘স্কটল্যান্ডের সাথে হারটা ছিল অপ্রত্যাশিত। যা চাপে ফেলে দিয়েছিল আমাদের। আজ ওমানও ভালো খেলেছে। তবে আমরা আত্মবিশ্বাসী ছিলাম। তারপরও ১৫ ওভার পর্যন্ত ম্যাচে ছিল ওমান। তারা দারুণ ক্রিকেট খেলেছে। পরের ম্যাচগুলোর জন্য ওমানকে শুভ কামনা। আমাদের সামনের ম্যাচ পাপুয়া নিউগিনির সাথে। আবার স্কটল্যান্ড-ওমান ম্যাচ কেমন হয়, সেটাও দেখার বিষয়।’


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল