০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন - ছবি : কোলাজ

ক্রিকেটের পরাশক্তি খ্যাত অস্ট্রেলিয়ার সাথে টানা দ্বিতীয় জয়ের পর বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০তে এগিয়ে আছে বাংলাদেশ। বুধবার টাইগাররা ৮ বল হাতে রেখেই ৫ উইকেটে জয়লাভ করে।

এক অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি অষ্ট্রেলিয়াকে পরাজিত করায় বাংলাদেশ দলের সকল খেলোয়াড়, কোচ ও কর্মকর্তা এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সংশ্লিষ্ট কর্মকর্তাদের অভিনন্দন জানান। এই বিজয়কে বাংলাদেশ ক্রিকেটের জন্য গুরুত্বপূর্ণ উল্লেখ করে জয়ের ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে রাষ্ট্রপতি হামিদ আশা প্রকাশ করেন ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফরকারি অষ্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচ টি টুয়েন্টি সিরিজে টানা দ্বিতীয় বিজয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন। অভিনন্দন বার্তায় ক্রিকেটপ্রেমী প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়াকে পরাজিত করায় বাংলাদেশ দলের সকল খেলোয়াড়, কোচ ও কর্মকর্তা এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তাদের অভিনন্দন জানান।

প্রধানমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন, বাংলাদেশ দলের এই জয়ের ধারা আগামীতেও অব্যাহত থাকবে। এর আগে মঙ্গলবার বাংলাদেশ প্রথম টি টুয়েন্টি ম্যাচে অষ্ট্রেলিয়াকে ২৩ রানে পরাজিত করে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement