০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


নরেন্দ্র মোদিতে হিসেব-নিকেশের লড়াই

নরেন্দ্র মোদিতে হিসেব-নিকেশের লড়াই - ছবি : সংগৃহীত

আলোচিত সেই নরেন্দ্র মোদি স্টেডিয়ামে সিরিজের চতুর্থ ও শেষ টেস্টে আজ মুখোমুখি হচ্ছে ভারত-ইংল্যান্ড। দু’দিনের কম সময়ে তৃতীয় টেস্ট শেষ হওয়া এই পিচ নিয়ে উঠেছে বিভিন্ন প্রশ্ন ও সমালোচনা। এবার কি সেই বিরূপ আচরণ করবে পিচ? সেটা দেখা যাবে ম্যাচের চিত্রতেই। এই টেস্ট জিতে সিরিজ নিশ্চিত করতে চায় স্বাগতিক ভারত।

এ দিকে ইংলিশদের লক্ষ্য জিতে সিরিজ সমতায় শেষ করা। বাংলাদেশ সময় সকাল ১০টায় ম্যাচটি শুরু হবে। এই ম্যাচের ওপর নির্ভর করছে দু’দলের টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলার ভাগ্যও। ফাইনালে খেলতে হলে যেকোনো মূল্যে টেস্টটিতে হার এড়াতে হবে ভারতকে।

অন্য দিকে স্বপ্ন বাঁচিয়ে রাখতে ইংলিশদেরও ভারতকে হারাতেই হবে। মাঠের লড়াইয়ে পারফরম্যান্সে যেকোনো এক দলতো অবশ্যই সে পথে এগিয়ে যাবে।


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলের আ.লীগের সাধারণ সম্পাদককে নাকে খত দিয়ে ক্ষমা চাইতে বললেন এমপি জয় সাঁথিয়ায় ইউপি চেয়ারম্যান মিরাজুল বিশ্বাস গ্রেফতার মিল্টন সমাদ্দার আটক ভূরুঙ্গামারীতে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত শ্রমিকের ন্যায্য দাবি মেনে নিতে হবে : অধ্যাপক হারুনুর রশিদ খান গাজায় যুদ্ধ বন্ধে রাজি হবো না : ব্লিনকেনকে নেতানিয়াহু আর ইশারা নয়, সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদি বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ : ওবায়দুল কাদের নিপীড়িতরাই বিজয়ী হ‌বে : রিজভী ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনপন্থীদের ওপর ইসরাইলি সমর্থকদের হামলা অবিলম্বে ১০ম ওয়েজবোর্ড গঠন করুন : বিএফইউজে ও ডিইউজে নেতারা

সকল