২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বঙ্গবন্ধু টি-২০ কাপ শেষ মুমিনুলের

বঙ্গবন্ধু টি-২০ কাপ শেষ মুমিনুলের - ছবি - সংগৃহীত

টুর্নামেন্টের আগে ছিলেন করোনায় আক্রান্ত। সে ঝামেলা শেষ করে বঙ্গবন্ধু টি-২০ কাপে ফিরেছিলেন মুমিনুল হক। কিন্তু দুই ম্যাচ খেলতে না খেলতেই ছিটকে গেলেন তিনি। চোটের কারণে প্রায় চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। তার মানে চলমান টুর্নামেন্টেই আর মুমিনুলকে পাবে না গাজী গ্রুপ চট্টগ্রাম।

জেমকন খুলনার বিপক্ষে শনিবার ফিল্ডিংয়ের সময় ডান হাতের বুড়ো আঙুলে চোট পান মুমিনুল। ব্যথা নিয়েও ব্যাট করেন তিনি। দলও পায় ৯ উইকেটের জয়। তবে এরপর বেড়ে যায় ব্যথা।

নিজের চোট প্রসঙ্গে মুমিনুল বলেন, ‘স্ক্যান করিয়েছি, চিড় ধরা পড়েছে। দেবাশীষ দা (বিসিবির প্রধান চিকিৎসক) দেখেছেন। উনি বলেছেন, তিন থেকে চার সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। আগামীকাল আবার ডাক্তার দেখাব।’

বঙ্গবন্ধু কাপে মুমিনুলের দল চট্টগ্রাম আছে দারুণ ফর্মে। দুই ম্যাচেই পেয়েছে ৯ উইকেটের দাপুটে জয়। দুই ম্যাচেই চট্টগ্রামকে জয় পাইয়ে দেন দুই ওপেনার লিটন দাস ও সৌম্য সরকার। ওয়ান ডাউনে নেমে দুই ম্যাচেই যথাক্রমে ৮ ও ৫ রানে অপরাজিত ছিলেন মুমিনুল।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল