১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সাকিবকে ছাড়াই বিশ্বকাপের উদ্দেশে দেশ ছাড়ল টাইগাররা

সাকিবকে ছাড়াই বিশ্বকাপের উদ্দেশে দেশ ছাড়ল টাইগাররা - সংগৃহীত

দীর্ঘ চার বছর পর দ্বাদশ ওয়ানডে বিশ্বকাপে অংশ নিতে দেশ ছাড়ল টাইগাররা। বুধবার বেলা সাড়ে ১১ টায় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আয়ারল্যান্ডের ডাবলিনের উদ্দেশে রওনা হয় মাশরাফি বাহিনী। এমিরেটস এয়ারলাইনসের ঢাকা-দুবাইয়ে একটি ফ্লাইটে নির্ধারিত সময়ের আধা ঘণ্টা পর রওনা হয় বাংলাদেশ দল। ফ্লাইট বিড়ম্বনার কারণে যাত্রা ৩০ মিনিট পিছিয়ে যায়।

ঢাকা থেকে প্রথমে দুবাই গিয়ে যাত্রাবিরতি করবে মাশরাফি ও মুশফিকরা। সেখান থেকে কানেক্টিং ফ্লাইটে সরাসরি আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে উড়ে যাবে টাইগাররা। মাশরাফিদের এই সফর প্রায় আড়াই মাসের। প্রথমে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবে। পরে ইংল্যান্ডে বিশ্বকাপ খেলতে যাবে মাশরাফি ও তার দল। মাঝে ৫-৬ দিন সময় থাকবে বিরতি। এই সময়ে ক্রিকেটারদের কেউ দেশে আসতে চাইলে আসতে পারবে।

আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজের জন্য ১৯ জনের স্কোয়াড ঘোষণা করা হয়। আজ ১৭ জন একই ফ্লাইটে রওনা হয়েছেন। এর আগে মঙ্গলবার মধ্যরাতে আয়ারল্যান্ডের উদ্দেশ্যে রওনা হয়েছেন ফরহাদ রেজা। আর টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান সপরিবারে বুধবার সন্ধ্যায় আয়ারল্যান্ডের উদ্দেশে যাত্রা করবেন।


আরো সংবাদ



premium cement