২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

প্রথম টি-২০ ম্যাচের সময় পরিবর্তন

-

টেস্ট ও ওয়ানডে সিরিজ জয়ের পর টি-২০'র পালা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এবার তিন ম্যাচ টি-২০ সিরিজ খেলবে বাংলাদেশ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১৭ ডিসেম্বর হবে সিরিজের প্রথম ম্যাচ। যেটি শুরু হওয়ার কথা ছিল বিকেল ৪টায়। গতকাল সেটি পরিবর্তন করা হয়েছে। ম্যাচের নতুন সময়সূচি করা হয়েছে বেলা ২টায়।

সবুজে ঘেরা সিলেটে সন্ধ্যা নামলেই কুয়াশার চাদরে ঢাকা পড়ে চারপাশ। শিশিরে ভিজে যায় মাঠের আউটফিল্ড। এই অবস্থায় খেলা চালানো খুবই কষ্টকর। যার জন্য সময় এগিয়ে আনা হয়েছে।

গতকাল তৃতীয় ওয়ানডে ম্যাচ চলাকালে সময় পরিবর্তনের বিষয়টি নিশ্চিত করেন আয়োজকেরা। সন্ধ্যায় শিশিরের কথা চিন্তা করে টি-২০ এর মতো ওয়ানডেতেও সময় পরিবর্তন করা হয়েছিল।

ওয়ানডে ম্যাচ প্রথমে শুরু হওয়ার কথা ছিল বেলা ২টায়। সেটি এক ঘণ্টা এগিয়ে এনে ঢাকায় প্রথম দুটি ম্যাচ অনুষ্ঠিত হয় বেলা ১টায়। আর সিলেটে দুই ঘণ্টা এগিয়ে ম্যাচ শেষ ওডিআই শুরু হয় দুপুর ১২টায়।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ভূমিদস্যুর বিরুদ্ধে ঝাড়-মিছিল ব্রিটিশ তেলবাহী ট্যাংকারে হাউছিদের সরাসরি হামলা গাজা নিয়ে আলোচনার জন্য সৌদি আরব যাচ্ছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মিরসরাই প্রেস ক্লাবের নতুন সভাপতি মিঠু, সম্পাদক মাঈন আইসিসির সিদ্ধান্ত ইসরাইলকে প্রভাবিত করবে না : নেতানিয়াহু শনিবার বন্ধই থাকছে প্রাথমিক বিদ্যালয় মে মাসে দেশে সর্বকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হতে পারে ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ

সকল