১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


বড় স্কোরের পথে বাংলাদেশ

মিজানুর রহমান - সংগৃহীত

ইমার্জিং এশিয়া কাপের সেমিফাইনালে সকালে টস হেরে ব্যাট করতে নেমেছে বাংলাদেশ অনুর্ধ্ব-২৩ দল। শুরুটা ভালো না হলেও ওপেনার মিজানুর রহমানের দুর্দান্ত ব্যাটিংয়ে এখন ভালো অবস্থানে আছে যুবা টাইগাররা। তিনি ৯৫ বলে সাতটি বাউন্ডারি ও একটি ছক্কা হাকিয়ে ৭২ রানের নান্দনিক ইনিংস খেলেন। পরে দলীয় ১৫৮'তে রান আউট হন।

এখন ক্রিজে আছেন তার সাথে থাকা ইয়াসির আলী। তিনি অর্ধশত করে ব্যাট চালাচ্ছেন। ৫৫ বলে দুটি বাউন্ডারি ও একটি ছক্কা হাকিয়ে হাফসেঞ্চুরি পূর্ণ করেন। ক্রিজে তার সঙ্গী হিসেবে আছেন আফিফ হোসেন।

বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ১৯৯ রান।

শ্রীলঙ্কার চামিকা করুনারত্নে দুটি উইকেট শিকার করেছেন।


আরো সংবাদ



premium cement
যে দ্বীপের মানুষ ১০০ বছর পর্যন্ত বাঁচে! বাবার লাশ কবরে রেখে পরীক্ষা, জিপিএ ৫ পেলেন সেই শিক্ষার্থী ৭ অক্টোবর থেকে এ পর্যন্ত ৫০০ ফিলিস্তিনি ডাক্তার-চিকিৎসাকর্মী নিহত স্পেনের কাতালোনিয়ায় সমাজবাদীদের জয় ‘বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ার মহান স্বপ্ন নিয়ে জামায়াত কাজ করছে’ : ডা. শফিকুর রহমান হজযাত্রীদের ভিসা প্রক্রিয়ায় সহায়তার প্রতিশ্রুতি সৌদি রাষ্ট্রদূতের মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে কনডেম সেলে রাখা বেআইনি : হাইকোর্ট বিভাজন থেকে বেরিয়ে এসে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করা উচিত : মির্জা ফখরুল নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে তার মাশুল দিতে হবে : কাদের বদলি সাজা খাটানো যুবলীগ নেতা নাজমুল কারাগারে সিংগাইরে প্রত্যাশিত ফলাফল না হওয়ায় এক ছাত্রীর আত্মহত্যা

সকল