০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


রাজশাহীতে চাঁদার দাবিতে ঠিকাদারকে মারধর, গ্রেফতার ১

রাজশাহীতে চাঁদার দাবিতে ঠিকাদারকে মারধর, গ্রেফতার ১ - ছবি : সংগৃহীত

রাজশাহীতে চাঁদার দাবিতে জাবেদ আলী নামের এক ঠিকাদারকে মারধরের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগী ঠিকাদার নগরীর রাজপাড়া থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করার পর শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে জাহিদ নামে এক আসামিকে গ্রেফতার করে।

মামলার অপর দুই আসামি হলেন নগরীর রাজপাড়ার বিলশিমলা এলাকার মাসুদ আলী পুলক ও আল-ইমরান। জাহিদের বাসাও একই এলাকায়।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম সাংবাদিকদের জানান, চাঁদা না দেয়ায় জাবেদ আলী নামের এক ঠিকাদারকে মারধর করেছেন কথিত সাংবাদিক জাহিদ, পুলক ও ছাত্রলীগ নেতা আল-ইমরান। এ ঘটনায় ভুক্তভোগী ঠিকাদার একটি মামলা দায়ের করেছেন। পরে অভিযান চালিয়ে জাহিদকে গ্রেফতার করা হয়। অন্য দু’জনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে ছাত্রলীগ নেতা আল-ইমরানের বিরুদ্ধে চাঁদা না পেয়ে নির্মাণশ্রমিককে মারধর ও তার মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ রয়েছে। কয়েক দিন আগে নগরীর বহরমপুর শেষ মাথা এলাকায় ওই ঘটনা ঘটান তিনি। এ নিয়ে তার বিরুদ্ধে রাজপাড়া থানায় একটি মামলাও হয় তখন। তবে পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি এ পর্যন্ত।


আরো সংবাদ



premium cement
আমরা আরো কঠোরভাবে ফিরে আসব : কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা স্মিথকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল ঘোষণা পেটের দায়ে কাজে আসছি থাইল্যান্ড সফর নিয়ে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভকারীদের বিরুদ্ধে অভিযান, প্রশংসা ট্রাম্পের আজ আধাবেলা বাস চলাচল বন্ধ থাকবে মিয়ানমার : যুদ্ধ আর জোরপূর্বক সেনাবাহিনীতে যোগদান এড়াতে শরণার্থীদের সীমান্ত পাড়ি যেভাবে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসেবে পালন শুরু হয়েছিল মালদ্বীপ ভারত থেকে চীনমুখী হওয়ার গতি বাড়াবে বলে ধারণা করা হচ্ছে সন্ধ্যায় হাসপাতালে নেয়া হবে খালেদা জিয়াকে কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে পুলিশ, ব্যাপক গ্রেফতার

সকল