২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

এডটেক আইনিউরনকে কমিউনিকেশন প্ল্যাটফর্ম দিচ্ছে রিভ চ্যাট

-

বাংলাদেশের প্রতিষ্ঠান রিভ চ্যাট এবার ভারতের অন্যতম এডটেক আইনিউরনকে দিচ্ছে কমিউনিকেশন ও সাপোর্ট প্ল্যাটফর্ম। রিভ চ্যাট ইন্টিগ্রেট করার মাধ্যমে কোম্পানিটি ৫০ হাজারেরও বেশি শিক্ষার্থীকে কার্যকর উপায়ে তাদের শিক্ষকদের কাছ থেকে অনলাইন সাপোর্ট নেয়ার সুযোগ করে দিয়েছে।
শিক্ষার্থীরা নিজ নিজ ড্যাশবোর্ড থেকে খুব সহজেই উন্নতমানের ভয়েস ও ভিডিও কল, চ্যাটবট, লাইভ চ্যাট, কো-ব্রাউজিং ইত্যাদি ফিচার ব্যবহারের মাধ্যমে আরো সহজ উপায়ে শেখার সুযোগ পাচ্ছেন।
রিভ গ্রুপের সিইও এম রেজাউল হাসান যোগ করেন, ‘অনলাইন লার্নিং বর্তমানে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। এই শিখন পদ্ধতির কার্যকারিতা কিভাবে বাড়ানো যায়, তা নিয়েই কাজ করছে রিভ চ্যাট। আমাদের প্ল্যাটফর্ম আইনিউরনকে তাদের ই-লার্নিংকে আরো ইন্টারেক্টিভ করে তুলতে দারুণভাবে সাহায্য করছে।’
আইনিউরনের সিইও সুধাংশু কুমার বলেন, ‘অনলাইন শিক্ষাকে প্রাণবন্ত করে তুলতে আমাদের প্রচেষ্টাকে সহজ করে দিয়েছে রিভ চ্যাট। বিশেষত কো-ব্রাউজিং ফিচার আমাদের প্ল্যাটফর্মের জন্য অত্যন্ত উপকারী। আমাদের শিক্ষকরা কো-ব্রাউজিংয়ের মাধ্যমে শিক্ষার্থীদের কম্পিউটারে সরাসরি এক্সেস না নিয়েই তাদের প্রয়োজনীয় বিষয় খুব সহজে দেখাতে পারেন ও দিক-নির্দেশনা দিতে পারেন।’ রিভ চ্যাট একটি অমনিচ্যানেল কাস্টমার কমিউনিকেশন প্ল্যাটফর্ম যেখানে আছে লাইভ চ্যাট, চ্যাটবট, কো-ব্রাউজিং, ভিডিও চ্যাট, ইত্যাদি ফিচার। বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান ও তাদের গ্রাহকরা পরস্পরের সাথে ওয়েবসাইট, হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইন্সটাগ্রাম, টেলিগ্রাম, ভাইবার ইত্যাদি মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

 


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল