২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টিকটক ক্রিয়েটর টুলে নতুন সংযোজন ‘টিকটক নাউ’

-

আকর্ষণীয় কনটেন্ট তৈরি এবং নতুন ও উদ্দীপ্ত কমিউনিটি খুঁজে পাওয়া লক্ষ্যে টিকটক তাদের ক্রিয়েটর টুলগুলোকে আরো সম্প্রসারিত করছে। ব্যবহারকারীরা যাতে এ টুলগুলোকে ব্যবহার করে স্বতঃস্ফূর্তভাবে প্ল্যাটফর্মের মাধ্যমে অন্যদের সাথে সংযুক্ত থাকতে পারেন, তার জন্যই নিয়ে আসা হলো ‘টিকটক নাউ’।
প্রিয়জনের কাছে আপনার পছন্দের মুহূর্তগুলো শেয়ার করুন ‘টিকটক নাউ’ টিকটকে বিনোদন ও অন্যদের সাথে সংযুক্ত থাকার নতুন একটি মাধ্যম। টিকটকে নতুন অভিজ্ঞতা দিতে ব্যবহারকারীরা প্রতিদিনের ছবি ও ভিডিও তাদের সবচেয়ে কাছের মানুষের সাথে প্রিয় মুহূর্তগুলো শেয়ার করতে পারছেন।
‘টিকটক নাউ’ নিয়ে এলো সত্যিকারের সৃজনশীল অভিজ্ঞতা দিয়ে নিজের কমিউনিটির সাথে যুক্ত থাকার অনন্য উপায়। সম্পর্ককে আরো গভীর করতে ও আরো বেশি মজা এবং বিনোদন দিতে সহজ ফরম্যাটে ভিডিও করার উদ্যোগ এনেছে টিকটক।
এখন ‘টিকটক নাউ’ তার ব্যবহারকারী ও বন্ধুদের আমন্ত্রণ জানাচ্ছে তারা যা কিছু করছে, বা যেসব মুহূর্তগুলোকে ধরে রাখতে চাচ্ছে সেগুলো সামনের ও পেছনের ক্যামেরায় একই সাথে ভিডিও করতে পারবেন।


আরো সংবাদ



premium cement
দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত

সকল